নিজের বোনের সঙ্গেই প্রেম করছেন যুবতী! আসল পরিচয় জানতে পেরেও, একে অপরকে ছাড়তে নারাজ

Viral দুই বোনের সম্পর্ক। কিন্তু, এই সম্পর্ক আর পাঁচটা ভাইবোনের মতো এক নয়। এখানে রয়েছে কিছু চমকে দেওয়া টুইস্ট এবং হতবাক করে দেওয়া ঘটনা। সোশ্যাল মিডিয়ায় আজব ঘটনা ভাইরাল হয় সবার আগে। এর মধ্যে কিছু ঘটনা নেটিজেনদের হাসায় আবার কিছু ঘটনা তাদের কাঁদায়। কিন্তু, মাঝে মধ্যেই এমন কিছু ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখে নেটিজেনরা হাসবে না কাঁদবে তা বুঝতে পারেন না। সম্প্রতি এমনই একটি আজব ঘটনা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। এক নজরে দেখে নিন সেই ঘটনা।





সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে ব্যাপক ভাবে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টিকটকে শেয়ার করা হয় সেই ভিডিয়ো। carleyandmercedes নামের একটি প্রোফাইল থেকে টিকটকে শেয়ার করা হয় সেই ভাইরাল ভিডিয়ো। সেখানে দুই সুন্দরী যুবতী জানিয়েছেন, তাদের জীবনের চমকে দেওয়া ঘটনার কথা। দুই যুবতীর আলাপ হয় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। এরপর তাদের মধ্যে বাড়তে থাকে ঘনিষ্ঠতা। তাঁরা দুজনেই বুঝতে পারেন যে, একে অপরের প্রেমে পড়েছেন। এরপরই তাঁরা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নেন। একই ফ্ল্যাটে খুব সুখে তাঁরা বসবাস করছিলেন এবং সেখানেই জমে উঠেছিল তাদের ভালোবাসার সম্পর্ক। কিন্তু, আচমকা সিনেমার মতোই ছন্দপতন ঘটে তাদের সম্পর্কে।





সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই দুই যুবতীর নাম হল Carley এবং Mercedes। তাঁরা জানিয়েছেন যে, দুই বছরের বেশি তাঁরা একসঙ্গে থাকার পরে সামনে আসে সেই ভয়ংকর সত্যি। দুই যুবতী জানতে পারেন যে, তাঁরা আসলে একে অপরের বোন। তাদের দু,জনের মা আলাদা হলেও, বাবা একজনই। সেই সত্যি সামনে আসার পরেই রীতিমতো চমকে ওঠেন দুই যুবতী। কিন্তু, সবকিছু জানার পরেও তাঁরা সিদ্ধান্ত নিয়েছেন একই সঙ্গে থাকার। একে অপরের বোন হলেও, তাঁরা সেই সম্পর্ক ভাঙতে নারাজ। এমনই এক ঘটনা নিয়ে মেতে রয়েছে নেটদুনিয়া।





প্লেনের মধ্যেই চরম লজ্জাজনক কাণ্ড যুবতীর! ভাইরাল ভিডিয়ো নিয়ে উত্তাল নেটদুনিয়া
সোশ্যাল মিডিয়ায় ওই দুই যুবতীর ঘটনা ভাইরাল হওয়ার পরেই, অনেকেই বিভিন্ন ধরনের কমেন্ট করেছেন। এর মধ্যে অনেকেই তাদের পরামর্শ দিয়েছেন ডিএনএ পরীক্ষা করিয়ে চেক করে নেওয়ার জন্য, তাঁরা কী আসলেই একে অপরের বোন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *