বড় পর্দায় পা রাখছেন পঙ্কজ-পত্নী মৃদুলা, ‘শেরদিল’-এ অভিনয় করবেন স্বামীর সঙ্গে

বড় পর্দায় পা রাখতে চলেছেন মৃদুলা ত্রিপাঠী। অভিনেতা পঙ্কজ ত্রিপাঠীর স্ত্রী। সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘শেরদিল: দ্য পিলিভিত সাগা’ ছবিতে অভিনয় করবেন তিনি।

পঙ্কজের ছবিতে ক্যামিও অর্থাৎ অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে মৃদুলাকে। এক বাঙালি চরিত্রে অভিনয় করবেন তিনি। অভিনেতা বলেন, ”শেরদিল’-এ আমার স্ত্রী প্রথম বার অভিনয় করছেন। এই ছবিতে একটি দৃশ্যে দেখা যাবে তাঁকে। সৃজিত আমার স্ত্রীকে সেটে আসতে বলেছিলেন। কথা দিয়েছিলেন, ওকে একটি দৃশ্যে অভিনয় করতে দেবেন। ছবিতে সুন্দর শাড়ি পরার সুযোগ পাবে বলে ও রাজি হয়ে গিয়েছিল।’

রসিকতার সুরে পঙ্কজ জানান, বিনা পারিশ্রমিকেই পর্দায় হাতেখড়ি হয়েছে মৃদুলার। শাড়ির ঘুষেই অভিনয় করতে রাজি হয়ে গিয়েছিলেন পঙ্কজ-ঘরনি।

সম্প্রতি আবু ধাবিতে একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পঙ্কজের সঙ্গী হয়েছিলেন তাঁর মেয়ে আশি ত্রিপাঠী। বাবা-মায়ের মতো কি তিনিও অভিনয় করবেন? অভিনেতা জানান, আপাতত তাঁর কন্যার বলিউডে কাজ করার কোনও পরিকল্পনা নেই। তাঁর কথায়, ‘ভবিষ্যতের কথা এখনই বলতে পারছি না। সময় এলে দেখা যাবে। আমি চাই, এখন ও পড়াশোনা করুক। খেলাধুলা করুক। ও খুব ভালো লিখতে পারে। অনেক বইও পড়ে। এখনও পর্যন্ত বলিউডে আসার ইচ্ছে প্রকাশ করেনি। পরে কী হয়, দেখা যাক।’

ভালোবেসে ২০০৪ সালে বিয়ে করেন পঙ্কজ এবং মৃদুলা। ২০০৬ সালে তাঁদের জীবনে আসে মেয়ে আশি। কাজের বাইরে পরিবারের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *