শটের মাঝে নাক ডাকিয়ে ঘুম দেয় Rituparna Sengupta! এত বছর পর গোপন তথ্য ফাঁস প্রসেনজিতের

প্রসেনজিৎ ঋতুপর্ণা জুটি মানেই বক্স অফিসেলক্ষ্মী লাভ। একসঙ্গে তাঁরা এখনও পর্যন্ত ৪৯ টা ছবি করেছেন। তবে একটা সময় ছিল প্রায় ১৪ বছর এক যুগ একসঙ্গে কাজ করেননি এই জুটি। কারণ বিষয়ে জানতে চাইলে বরাবরই ব্যক্তিগত কারণই বলে এসেছেন। তাঁদের মান অভিমান পর্ব নিয়ে টলি পাড়ার অন্দরে কম গসিপের জন্ম নেয়নি। তবে শিবপ্রসাদ নন্দিতা রায়ের সৌজন্যে প্রাক্তন ছবির মাধ্যমে ফের বড় পর্দায় ফিরল বাংলা সিনেমার পয়লা নম্বর জুটি। খুব শীঘ্রই জিৎ এর ইস্মার্ট জোড়ির মঞ্চে দেখা যাবে প্রসেনজিৎ-ঋতুপর্ণাকে। সঙ্গে থাকবেন প্রসেনজিতের আরেক নায়িকা। ভাবছেন কে?





আটের দশকের বিখ্যাত ছবি অমর সঙ্গী এই পর্বেই হাজির হচ্ছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা (Prosenjit Rituparna) জুটি। সঙ্গে থাকবেন এই সুপারহিট ছবির নায়িকা বিজেয়তা পণ্ডিতও। সঙ্গী গানে নাচতে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও বিজেয়তাকে।এই তারকাদের সৌজন্যে ইস্মার্ট জোড়ির আগামী পর্বের নাম দেওয়া হয়েছে অমর সঙ্গী।





ইস্মার্ট জোড়ির মঞ্চে ঋতুপর্ণাকে নিয়ে এক গোপন তথ্য ফাঁস করলেন প্রসেনজিৎ। অভিনেতা জানান, রোম্যান্টিক নাচের দৃশ্যের শ্যুটিং চলছিল। ঋতুপর্ণার তাঁর পায়ের কাছে বসবার কথা ছিল, আচমকাই তিনি শুনতে পান ঋতুপর্ণা নাক ডাকছে। বুঝতে পাড়লেন ক্লান্ত নায়িকা ঘুমিয়ে পড়েছে। লজ্জায় লাল হয়ে যান ঋতুপর্ণা।ইস্মার্ট জোড়ির (Ismart Jodi) আগামী পর্বে আরও বেশ কিছু গোপন তথ্য জানা যেতে চলেছে তার আন্দাজ পাওয়া যাচ্ছে।





সামনেই আসতে চলেছে তাঁদের নতুন ছবি প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা। এটি তাঁদের ৪৯ তম ছবি। তব এই ছবির টিজার টি ছিল একটি বিয়ের কার্ডের নিমন্ত্রন পত্র যেটি দেখে অনেকেই ভাবে তবে কি সত্যি সত্যিই শুভ পরিণয় হচ্ছে বুম্বা-ঋতুর? আসলে এ বিয়ে রিয়েল লাইফ নয়। রিল লাইফে সাত পাকে বাঁধা পড়বে এই হিট জুটি। নতুন ছবিতে ফের একবার স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে প্রসেনজিৎ (Prosenjit Chatterjee) ও ঋতুপর্ণাকে। যদিও ছবিতে ক্যমিও চরিত্রে দেখা যাবে তাঁদেরকে। গত ১৪ই ফেব্রুয়ারি এই ছবির আনুষ্ঠানিক ঘোষণা সেরেছেন দুজনে। নতুন পরিচালকের সঙ্গে কাজ করবেন এই জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *