শাশুড়ি-বৌমা সম্পর্কে নতুন মোড়, আলিয়ার অভিনয় নিয়ে মত প্রকাশ নীতুর

সদ্য কপূর পরিবারের নতুন সদস্যের তালিকায় নাম লিখিয়েছেন মহেশ কন্যা। এখন তিনি কপূর পরিবারের আদরের বৌ। শাশুড়ি মা নীতু কপূরের সঙ্গে কেমন সম্পর্ক আলিয়ার, এই নিয়ে বলি পাড়ায় কৌতূহল চরমে। আলিয়া বউ হিসেবে কেমন? এই প্রশ্নের উত্তর দিতে দিতে নীতু ক্লান্ত। এর মধ্যেই আবার নতুন প্রশ্নের মুখোমুখি নীতু কপূর।






মুম্বইয়ের সাংবাদিক সম্মেলনে এক জন সাংবাদিক নীতু কপূরের কাছে জানতে চান, হলিউডে কাজ করার আগে আলিয়া কি তাঁর শাশুড়ি-মার পরামর্শ নিয়েছিলেন? নীতুর উত্তরই বুঝিয়ে দিয়েছে শাশুড়ি-বৌমার সম্পর্কের রসায়ন। ওই সাংবাদিকের প্রশ্নের উত্তরে নীতু বলেন, ‘‘আজকাল বাচ্চারা কাউকে জিজ্ঞেস করে কিছু করে না। আর আলিয়া তো সবে এসেছে আমাদের পরিবারে।হলিউড বা বলিউড যেখানে খুশি ও কাজ করতে পারে।’’






মেনস্ট্রিমে কাজ করতে হলে কী করতে হয় আজও জানি না, সঙ্গীত দিবসে আক্ষেপ ইমনের
শাশুড়ি বৌমার এই নতুন রসায়নে মুগ্ধ সবাই।সত্তর দশকের দাপুটে অভিনেত্রী নীতু সিংহ কপূর পরিবারে বৌ হয়ে আসার পরে অভিনয় ছেড়েছিলেন। রক্ষণশীল কপূর পরিবারে এমনই রীতি ছিল। সেই সময় শাশুড়ির বা পরিবারের বড়দের অনুমতি ছাড়া বৌমারা ঘরের বাইরে যেতে পারতেন না। বিয়ের পর অভিনয়ও করা যাবে না, এই নিয়মই বহাল ছিল।





এপ্রিলেই রণবীর কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন আলিয়া, পুরনো নিয়মকে পিছনে ফেলে কয়েক দিনের মধ্যেই কাজে ফেরেন ‘রাজি’ ছবির নায়িকা। আলিয়া এখন লন্ডনে হলিউড ছবি ‘হার্টস অফ স্টোনস’-এর শ্যুটিংয়ের কাজে ব্যস্ত। অন্য দিকে এত দিন ছবির জগৎ থেকে দূরে ছিলেন নীতু। ‘যুগ যুগ জিও’ ছবিতে অনিল কপূর, বরুণ ধবন, কিয়ারা আডবানির সঙ্গে বড় পর্দায় আবার দেখা যাবে তাঁকে। ছবির প্রচারের কাজে নীতু এখন মুম্বই, দিল্লি ঘুরে বেড়াচ্ছেন। আগামী ২৪ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘যুগ যুগ জিও’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *