শিঞ্জিনী এখন অতীত, রঙ্গনের জীবনে আসছে নতুন প্রেম! নতুন মোড় ‘পিলু’র গল্পে

জি বাংলার ‘পিলু’ ধারাবাহিকটি অল্প কয়েক মাসের মধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। তবে মুখ্য চরিত্রের পাশাপাশি ‘পিলু’র সহ-অভিনেতারাও ব্যাপক জনপ্রিয়। আহির-পিলু, রঞ্জা-মল্লারের পাশাপাশি ‘পিলু’র অন্য এক চর্চিত জুটি ছিল রঙ্গন ও শিঞ্জিনী। বাস্তবে পরিণতি পেয়েছে রঙ্গন-শিঞ্জিনীর প্রেম।





অভিনেতা রুদ্রজিৎ মুখোপাধ্য়ায় ও প্রমিতা চক্রবর্তীর সুখী গৃহকোণ। তবে সিরিয়ালে তেমনটা হয়নি। পরিবারের জন্য নিজের ভালোবাসাকে ত্যাগ করেছে রঙ্গন। শিঞ্জিনীকে অন্য জায়গায় বিয়ে করবার পরামর্শ দিয়েছে।





শিঞ্জিনী গল্প থেকে বিদায় নেওয়ায় রঙ্গনের মনে এখন বিচ্ছেদের কালো মেঘ জমেছে। তবে রঙ্গনের জীবনেও শীঘ্রই বসন্ত আসবে। অতীত ভুলে নতুন প্রেমের জোয়ারে ভাসবে সে। অন্তত তেমনটাই আভাস মিলছে। এখন প্রশ্ন হল তাহলে কি ‘পিলু’তে নতুন কোনও নায়িকা এন্ট্রি নেবে। টেলিপাড়া সূত্রে খবর, না তেমনটা ঘটবে না। তবে?





আসলে ‘পিলু’র কাহিনি যে দিকে এগোচ্ছে তাতে স্পষ্ট আভাস এবার রঙ্গন আর মল্লিকার প্রেমপর্ব। হ্যাঁ, অবাক হলেও এটাই সত্যি। মল্লার বিধবা বোনের সঙ্গে পিলু, রঞ্জার জ্য়াঠতুতো দাদার বিয়ে হবে এমনটাই জল্পনা। দুই পরিবারই প্রাচীনপন্থী, তাই এই বিয়ে সহজে হবে না তা বেশ স্পষ্ট। রঞ্জা-মল্লারের বিয়ের ধাক্কা সামলে ওঠবার আগেই ফের রঙ্গন-মল্লিকার বিয়ে? গল্প পুরো জমে যাবে মনে করছে ফ্যানেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *