শোভিতার সঙ্গে নাগার প্রেমের গুজব রটাচ্ছেন সামান্থা!

ডিভোর্সের ছ’ মাস যেতে না যেতেই নয়া সম্পর্কে জড়িয়েছেন নাগা চৈতন্য! এমনই গুঞ্জন শুরু হয়েছে। অভিনেত্রী তথা মডেল শোভিতা ধুলিপালার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিনি। বিষয়টি শোনার পর খুশি হয়েছেন নাগা ভক্তদের একাংশ। তবে অনুরাগীদের একাংশের দাবি, নাগার প্রাক্তন স্ত্রী সামান্থা নাকি ইচ্ছে করেই তাঁর বিরুদ্ধে এই ধরনের গুজব রটিয়েছেন। অনেকে সামান্থাকে ট্যাগ করে নিন্দা শুরু করেছিলেন। তাঁদের দাবি ছিল, Sam -এর PR টিম ইচ্ছে করে কুকথা রটাচ্ছে। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই প্রতিবাদ করেছেন সামান্থা। তাঁর টুইট, “কোনও মেয়ের ব্যাপারে গুজব রটলে সেটা সত্যি! আর কোনও ছেলের নামে গুজব রটলে, প্রাক্তন প্রেমিকা গুজব রটিয়েছে! দোষী সবসময় মেয়েই! ছেলেমানুষি এবার বন্ধ হোক! যাঁদের নিয়ে গুজব, তাঁরা তো মুভ অন করেই ফেলেছে। আপনারাও করুন? কাজ কিংবা পরিবার গোছানোয় মন দিন! মুভ অন!”






এদিকে নাগা এবং শোভিতার প্রেম নিয়ে আলোচনা তুঙ্গে। মঙ্গলবার সকাল থেকেই অল্প স্বল্প প্রেমের গল্প মাথাচাড়া দিয়েছিল। তারপর থেকে চর্চার কেন্দ্রে শোভিতা। এবারে প্রশ্ন, কী এই কন্যের পরিচয়? জানা গিয়েছে, মডেলিংয়ের মাধ্যমেই লাইমলাইটে এসেছিলেন শোভিতা। ২০১৩ মাসে মিস ইন্ডিয়া আর্থের খেতাব জিতে নিয়েছিলেন তিনি। মিস আর্থ ২০১৩-তেও অংশ নিয়েছিলেন তিনি। পরবর্তীতে সিনেমার জগতেও আসেন তিনি। ২০১৬ সালে Raman Raghav 2.0 ছবিতে তাঁকে ব্রেক দেন অনুরাগ কাশ্যপ। বর্তমানে হিন্দি, মালয়ালম এবং তেলুগু ছবিতে অভিনয় করেন শোভিতা।বর্তমানে ওয়েব সিরিজেও জমিয়ে অভিনয় করছেন শোভিতা। ২০১৯ সালে Made In Heaven এবং Bard Of Blood সিরিজে কাজ করেছেন শোভিতা। বর্তমানে আনটাইটেলড একটি সিরিজে কাজ করছেন তিনি।






সোশ্যাল মিডিয়াতেও ব্যাপক জনপ্রিয়তা রয়েছে শোভিতার। বর্তমানে সাত লাখ ৪৩ হাজার ফলোয়ার রয়েছে তাঁর। বুধবার সকালেও ঝাপসা একটি সাদাকালো ছবি পোস্ট করেছেন শোভিতা। ছবিতে দেখা যাচ্ছে, কানে হাত দিয়ে আছেন তিনি। এই ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ছবিটিকে বেশ তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন নেটিজেনদের একাংশ। তবে চে ভক্তরাদের একাংশ কিন্তু বেজায় খুশি।।






প্রসঙ্গত, ২০১৭ সালে রূপকথার বিয়েতে সাত পাকে বাঁধা পড়েছিলেন সামান্থা এবং নাগা চৈতন্য। হিন্দু মতে দুই তারকার বিয়ে তো হয়েছিলই। পরে খ্রিস্টান মতেও বিয়ে হয় তাঁদের। সামান্থা সোশ্যাল মিডিয়ায় পদবী বদলে আক্কিনেনি করার সঙ্গে সঙ্গে নেটপাড়ায় ঝড় ওঠে। কিন্তু, সুখ দীর্ঘস্থায়ী হয়নি। বিয়ের ঠিক চার বছর পর সামান্থা নেটিজেনদের আভাস দেন নাগর সঙ্গে তাঁর সম্পর্কে চিড় ধরেছে। প্রথমে পদবী থেকে আক্কিনেনি সরিয়ে দেন তিনি। গত বছরের ২ অক্টোবর আলাদা হয়ে যায় এই জুটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *