Home / Lif-Style / বাসায় একা থাকলে মেয়েরা কি করে গোপনে !!! দেখুন এখানে

বাসায় একা থাকলে মেয়েরা কি করে গোপনে !!! দেখুন এখানে

x

একাকী বাসায় থাকলে নারীরা কি করে তা নিয়ে অনেকের মনেই বিশেষ করে পুরুষদের মনে প্রশ্ন থাকতে পারে। কিছুটা আনমনা। কিছুটা খামখেয়ালি। সময় বিশেষে আবার প্রচণ্ড দায়িত্ববতী। কখনও উদাসীন, কখনও আবার আবেগপ্রবণ। এই হয়তো সে প্রচণ্ড অভিমানী।
তার মান ভাঙাতে ফন্দি আঁটতে হচ্ছে প্রেমিককে। আবার প্রিয়জন চোখের আড়াল হতেই কেঁদে ভাসাচ্ছে সে। সাধে কি বলে? বিশ্বের সবচেয়ে জটিল চরিত্র নারীমন! একে বোধ হয় ইশ্বরের পক্ষেও দুষ্কর! আর সেই নারী যখন একা, তখন সে ঠিক কী কী করে? জানতে উৎসুক হয় সবাই। নিচে নারীদের সম্পর্কে এমনই কিছু তথ্য তুলে ধরা হল।
১. ঘণ্টার পর ঘণ্টা আয়নায় নিজেকে দেখা: ঘণ্টা পর ঘণ্টা আয়নায় নিজেকে দেখে কাটিয়ে দিতে পারে নারী। রূপ নিয়ে বরাবরই নারীমন খুঁতখুঁতে। মুখে একটা ব্রণ বেরলেই তার রাতের ঘুম হারাম হয়ে যায়। চোখের নীচে কালি পড়লে তো আর কথাই নেই। তার উপর রয়েছে স্প্লিট এন্ডের ঝাক্কি। একরাশ চিন্তায় সদাই ব্যতিব্যস্ত নারী।
২. জেগে উঠতে পারে তার পুরনো প্রেম: নারীরা বাসায় একা থাকলে অনেক সময় তাদের পুরোনো প্রেম জেগে ওঠে। এমনকী পুরনো প্রেমিকও কিন্তু হয়ে উঠতে পারে তার কথা বলার সাথী।
৩. যৌন উত্তেজনায় আচ্ছন্ন হতে পারে মন: নারী একা থাকলে যৌন উত্তেজনায় আচ্ছন্ন হতে পারে। চলতে পারে নিজ শরীরের কাঁটাছেড়া। ঠিক কতটা সুঠম হল তার স্তনের গঠন? তাই নিয়েও হঠাৎ করে ব্যস্ত হয়ে পড়তে পারে সে। নিজেকে নগ্ন দেখার বাসনাও জাগতে পারে তার।
৪. অনভ্যাসে ভুলে যাওয়া নাচটা ঝালিয়ে নেয়ার বাসনা জাগতে পারে: নারী একা বাসায় থাকলে অনভ্যাসে ভুলে যাওয়া নাচটা ঝালিয়ে নেয়ার বাসনা জাগতে পারে। আর সেই নাচের স্টেজ তখন হবে ঘরের মেঝে থেকে বিছানা সর্বত্র। ফুলদানি হাতে নিয়ে তারস্বরে গান গাইতে শুনলেও অবাক হবার কিছু নেই। বিছানা নষ্ট হচ্ছে, বালিশ ফেটে তুলো ছড়িয়ে পড়ছে। সেদিকে তাকানোর তখন ভ্রূক্ষেপ নেই নারীর।

About admin

Check Also

মেয়েদের শরীরের সবচেয়ে দুর্বল পয়েন্ট কি?

x মেয়েদের শরীরে এমন কিছু জায়গা আছে যেখানে স্পর্শ করলে মেয়েরা অনেক বেশি ‘টার্ন অন’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *