Breaking News

বিচ্ছেদ ভুলে সোনামণির জন্মদিনে আবেগঘন পোস্ট স্বামীর, অভিমানে উত্তর দিলেন না মোহর

পর্দায় তিনি মোহর নামেই পরিচিত। এই পরিচয়েই তিনি হয়ে উঠেছেন সবার ঘরের মেয়ে। নিজের অ'ভিনয় দক্ষতার মাধ্যমে তিনি জায়গা করে নিয়েছেন হাজার হাজার মানুষের মনে। তবে পর্দার লড়াকু মোহরের জীবনটা বাস্তবে কেমন তা জানার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই আলোচনার শীর্ষে থাকেন মোহর ওরফে সোনামণি। তবে কখনোই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা বেশী মুখ খুলতে দেখা যায়নি তাকে।

সম্প্রতি মোহর ওরফে সোনামণির জন্ম'দিন ছিল। সেই উপলক্ষে তার স্বামী তাকে উদ্দেশ্য করে একটা বেশ লম্বা পোস্ট করেন স্যোশাল মিডিয়ায়। সেখানে তিনি সোনামনিকে ভালো থাকতে এবং আরও ভালো কাজ করতে বলেন। তিনি এও বলেন যে তার ভালোবাসা সবসময় সোনামণির পাশে থাকবে। তারপরেই তিনি সোনামনিকে জিজ্ঞেস করেন যে জন্ম'দিনের দিন সোনামনি মোমো খেয়েছেন কিনা। যদিও এই পোস্টের কোনো উত্তর দিতে দেখা যায়নি সোনামনিকে।

মাত্র ১৮ বছর বয়সে সোনামণি ডান্স কোরিওগ্রাফার সূব্রতর স'ঙ্গে আব'দ্ধ হন। তবে এখন এনারা দুজনেই সেপারেশনে আছে। একটা সাক্ষাৎকারে সোনামনি নিজেকে সি'ঙ্গেল বলে দাবি করেন। আবার পর মূহুর্তেই তিনি বলেন তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলবেন না। তিনি আরও রোগ করেন যে তিনি যদি স্মৃ'তি মুখ খুলতেন তাহলে অনেকেই আজকে জে'লে থাকতেন। এই কথার মাধ্যমে সোনামনি ঠিক কি বোঝাতে চেয়েছেন বা কাকে ই'ঙ্গিত করতে চেয়েছেন তা বোঝা যায়নি।

তবে টলিপাড়ায় কান পাতলেই শোনা যায় যে পর্দায় শঙ্খ স্যার ওরফে প্রতীকের জন্যেই সোনামণির বিবাহিত সম্পর্কে ফাটল ধরেছে। দু’জনের মধ্যে প্রেমের সম্পর্কের কথাও শোনা যায়। তবে সোনামনি এই বি'ষয়ে মুখ না খুললেও। প্রতীক জানিয়েছেন তারা দুজনেই শুধুমাত্র বন্ধু। অন্যদিকে সোনামণির স্বামী দাবি করেন সোনামণির চলে যাওয়াটা আজও তার কাছে পরিষ্কার নয়। সোনামণির সংসার এখনো একই রকম আছে। তিনি চান যেন সোনামনি আবার সংসারে ফিরে আসেন।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *