Breaking News

ফ্যাশান দুনিয়ায় নতুন ট্রেন্ড এয়ারপ্লেন ব্যাগ! দাম জানলে চোখ কপালে উটবে

এই প্লেনে চড়তে পারবেন না। কিন্তু হাতে নিয়ে ঘুরতে পারবেন। ঠিকই পড়ছেন। ২০২১ সালের নয়া ট্রেন্ডিং ব্যাগ। করো’নার জেরে অনেকেই বেড়াতে যেতে পারেননি। বিয়ের পরই লকডাউন জারি হয়েছে দেশে। তাউ হানিমুনে যেতে পারেননি বহু দম্পতি। মন ভালো করতে এই নজরকাড়া ব্যাগ কিনে আপনজনকে চমকে দিতে পারেন নিঃসন্দে'হে।

লাক্সারি ব্যাগ তৈরির জন্য বিখ্যাত লুইস ভুঁতন (Louis Vuitton)। ইতালিয়ান ফ্যাশান জায়ান্টের নতুন ব্যাগ কালেকশন এই এয়ারপ্লেন ব্যাগ। ইন্টারনেটে এই ব্যাগ এখন ভাইরাল। ব্যাগপ্রেমীদের কাছে এই নতুন ধরনের ব্যাগ সত্যিই ড্রিম ব্যাগ। মা'র্কিন ডিজাইনার ভারগিল অ্যাব'লোহের ফল-উইন্টার ২০২১ কালেকশনে প্রথম প্রর্দশিত হয়। ডিজাইনার নিজেই জানিয়েছেন, নয়া কালেকশনের স্লোগানই হল ট্যুরিস্ট ভার্সেস পুরিস্ট। ইতালির ওই ফ্যাশান জায়েন্টে যোগ দিয়েই সোশ্যাল প্রোফাইল এই কথা উল্লেখ করেছিলেন।

ট্র্যাডিশনাল ব্যাগের আকারে নয়, সম্পূর্ণ অন্যধরণের গঠন নিয়ে হাজির এই নামী ফ্যাশান সংস্থা। নতুনের ছোঁয়া তো বটেই স্টাইল স্টেমেন্টেও এই ব্যাগের তুলনা হয় না। এই ব্যাগ স'ঙ্গী করলে নজর কাড়বেন বন্ধুমহলে। দাম নিয়ে ভাবছেন তো। ইতালিয় সংস্থার ট্র্যাডিশনাল মনোগ্রাম লোগো লাগানো এই আজব ব্যাগের দাম ৩৯ হাজার মা'র্কিন ডলার। ভারতীয় বাজারে যার দাম মাত্র ৩০ লক্ষ টাকা!

অনেকেরই স্বপ্ন থাকে, নিজস্ব একটি প্রাইভেট প্লেন থাকবে। সেই প্লেনে চড়ে দেশ-বিদেশ ঘুড়ে বেড়াবেন। কিন্তু সেই দিবাস্বপ্নে না মজে, মন ভোলাতে একটি এয়ারপ্লেন ব্যাগ কিনে নিতে পারেন। ইন্টারনেটে এই ব্যাগের ছবি ভাইরাল 'হতেই সাড়া পড়ে যায় নেটিজেনদের মধ্যে। শুরু হয়েছে নানান মন্তব্যের ঝড়ও।

About Admin_dhakasongbad

Check Also

কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয়ে অশিক্ষক পদে চলছে একাধিক নিয়োগ, বেতন ৬৩,২০০ টাকা পর্যন্ত

কেন্দ্রীয় সংস্কৃত বিশ্ববিদ্যালয়ে নন-টিচিং স্টাফের নিয়োগের বিজ্ঞ'প্ত ি প্রকাশিত হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রধান অফিস নয়া দিল্লির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *