Breaking News

‘দত্তক নেওয়া মানে, বাঁচার অধিকার দেওয়া’ মেয়ে আলিশার কথায় আবেগতাড়িত সুস্মিতা

ছোটো মেয়ে আলিশার পুরনো একটি ভিডিয়ো সামাজিক মাধ্যমে শেয়ার করেন অ'ভিনেত্রী সুস্মিতা সেন। সেখানে আলিশাকে দত্তক নেওয়া সম্পর্কে একটি কবিতা বলতে শোনা যায় তাঁকে। কবিতার মাধ্যমে আলিশা বোঝাতে চেয়েছেন, একজন শিশুকে দত্তক নেওয়া মানে ‘বাঁ'চার অধিকার দেওয়া’ এবং বিনিময়ে অনেক ভালবাসা এবং সুখ এনে দেয়।

সামাজিক মাধ্যমে মেয়ের এই ভাইরাল ভিডিয়ো খুঁজে পেয়ে রিটুইট করেন অ'ভিনেত্রী। ক্যাপশনে জানান, ‘সত্যিই জ্ঞান এবং লাবণ্য!!! আলিশা আমাকে অনুপ্রেরণা দেয়!!!’

আলিশার কথায়, ‘আপনি যখন দত্তক নেন, আপনি একজনকে জীবন দান করেন। আপনাকে আলাদা 'হতে হবে। আপনি এমন একটি শিশুকে বেছে নেন যার বাবা-মা তাদের ছেড়ে চলে গেছে। এছাড়াও, এটা একটা সুন্দর অনুভূ'ত ি, আপনি এমনভাবে জীবন দিয়েছেন যাতে মনে হয় আপনি একজনকে বাঁচিয়েছেন। আপনার শিশু আপনাকে এত বেশি ভালবাসবে যে আপনি কখনই মনে করবেন না দত্তক নেওয়া হয়েছে। এগু'লো তাদের কাছ থেকে পাওয়া এক প্রকারের ভালবাসা’।

আলিশা শিশুদেরকে ‘মাটির’ স'ঙ্গে তুলনা করেছেন এবং বলেছিলেন যে তারা দ্রুত ভালবাসতে পারে। তিনি মানুষকে আবেদন করেছেন, দত্তক শিশুদের ভালবাসতে যেটা তাদের প্রাপ্য কিন্তু তাঁরা পায়না।

শেষে আলিশা বলেন, ‘এমন কিছু লোক আছে যারা নিঃস্বার্থ ভাবে ভালবেসে বাচ্চাদের দত্তক নিয়েছে, নাম – সুস্মিতা সেন, যিনি দুটি শিশুকন্যাকে দত্তক নিয়েছিলেন। সানি লিওনে, যিনি একটি কন্যা সন্তান দত্তক নিয়েছেন। সুতরাং, দয়া করে এই অনুপ্রেরণামূলক লোকদের মতো হোন, যারা প্রায় পুরো বিশ্বকে শিশু দত্তক নেওয়ার জন্য অনুপ্রাণিত করেছিলেন। একটি সন্তান গ্রহণ করুন ভালবেসে’।

২৪ বছর বয়সে বড় মেয়ে রেনেকে দত্তক নিয়েছেন প্রাক্তন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। ২০১০ সালে ছোট মেয়ে আলিশাকে দত্তক নিয়েছেন তিনি।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *