Breaking News

‘নির্বাচনের কারনেই আটকে রয়েছে ডিভোর্স’, অবশেষে মুখ খুললেন নুসরাত ও শ্রাবন্তীর স্বামী

বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম সুন্দরী নায়িকা হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। তবে, তার বাইরের জীবন যতটাই সুন্দর হোক না কেন সাংসারিক জীবন মোটেও তা নয়। সেখানে লেগে রয়েছে টানাপোড়েন। আর আপাতত সেই নিয়ে বারবারই খবরের শিরোনামে এসেছেন বা আসছেন। আর সম্প্রতি তিনি গেরুয়া শিবিরে যোগ দিয়ে প্রাথীও হয়েছেন।

আর অন্যদিকে টলিউড জগতের আরও একজন জনপ্রিয় অ'ভিনেত্রী হলেন নুসরত জাহান। তাঁর জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। অ'ভিনেত্রীর পাশপাশি তিনি একজন সাংসদও বটে। তবে, সম্প্রতি কয়েকমাস যাব'ৎ তাঁরও বৈবাহিক জীবনের টানাপোড়েন চলছে। আর সেই নিয়ে থাকছেন সংবাদের শিরোনামে। ২০১৯ সালের ১৯ জুন তুরস্কের বোদরুমে ব্যবসায়ী নিখিল জৈনের স'ঙ্গে সাত পাকে বাঁধা পড়েন অ'ভিনেত্রী।

বেশ ভালোই চলছিল শ্রাবন্তী ও নুসরতের জীবন। কিন্তু হঠাৎ করেই তাঁদের সুখের সংসারে ভা'ঙ্গন ধরে। অ'ভিনেতা যশ দাশগু''প্ত ের স'ঙ্গে নুসরতের প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে বলে কানাঘুসো শোনা যাচ্ছিল। কিন্তু হঠাৎ করেই অ'ভিনেতা গেরুয়া শিবিরে যোগদান করায় সে সম্পর্কের গু'ঞ্জন কিছুটা হলেও ফিকে হয়েছে। তবে, এবার জানা যাচ্ছে যে, পাকাপাকি ভাবে তাঁদের বিচ্ছেদ হবে। কিন্তু সামনেই যেহেতু নির্বাচন সেই জন্যই তাঁদের আইনীভাবে আট'কে রয়েছে।

রোশন জানান যে, এখন যদি সে রাস্তায় শ্রাবন্তীকে দেখেও তাও নাকি চিনতে পারবে না। তাঁর মুখটাই নাকি রোশনের মনে নেই। আর অন্যদিকে নিখিল বলেন যে, তাঁদের বিচ্ছেদ হলে তিনি নিজেই সেকথা জানাবেন। আপাতত সকলেই যে যার মতন আলাদা আলাদা রয়েছেন। আপাতত যা বোঝা যাচ্ছে তাতে বলা যায় যে, আসন্ন নির্বাচনের পরই পাকাপাকি ভাবে জানা যাব'ে এই দুই নায়িকার জীবনে কি মোড় আসতে চলেছে। সম্প্রতি সেই কথাই প্রকাশ্যে এসেছে এবং ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *