Breaking News

কানের দুল না গলার চেন, উপহারে কোন গয়না দেবেন পছন্দের পুরুষকে

এ মাসেই জন্ম'দিন। এখনও ভেবে ওঠা হয়নি স'ঙ্গীর জন্য উপহার। কেন? উত্তর চাইলে হয়তো বলবেন, পুরুষদের উপহার দেওয়ার জিনিসের বড্ড অভাব। ঘড়ি থেকে স্মা'র্ট ফোন, সবই কখনও না কখনও দেওয়া হয়েছে প্রিয় পুরুষটিকে। তবে এ বার কোনও একটা পছন্দের গয়না কিনে ফেলা যাক তাঁর জন্য।

পুরুষদের সাজের আনুষ'ঙ্গিক হিসাবে আর যা-ই হোক, কোনও গয়নার কথা ঝট করে ভাবা 'হত না আগে। কিন্তু সময় বদলেছে। বদলেছে রুচি। এখন প্রায় সব গয়না বিপণি আলাদা করে পুরুষদের জন্য আনে নিত্য নতুন ডিজাইন। আর গয়না পরার চলও বেড়েছে ছেলেদের মধ্যে। কানের দুল, গলার চেন, হাতের বালা, আংটি, রিস্টলেট। কোন পুরুষের পছন্দ কেমন, তা বোঝার মাপকাঠি হয়ে উঠেছে এমন কিছু গয়না। অ'ভিষেক বচ্চন, রণবীর কপূর থেকে আয়ুষ্মান খুরানা, বিভিন্ন তারকাকে নানা সময়ে সাজতে দেখা যায় এমন গয়নায়।

বাঙালি পুরুষদের উপহার দেওয়ার জন্য রইল ৩টি গয়নার পরামর'্শ:

হিরের স্টাড

কানের দিকে তাকালেই হাল্কা ঝিলিক। অফিসের পোশাক হোক কিংবা বিয়েবাড়িতে ধুতি-পাঞ্জাবি। সবের স'ঙ্গেই নজর কাড়ে হিরে বসানো একটা ছোট্ট কানের দুল। এক কানে। কেউ কেউ পছন্দ করেন দু’কানে পরতে। তবে কোনটা মানাবে বেশি, তা নির্ভর করে পোশাকের পছন্দ এবং ব্যক্তিত্বের উপরেই।

প্ল্যাটিনাম চেন

কানের স্টাড তুলনায় কম পুরুষকে মানায়। তবে একটা প্ল্যাটিনাম চেন পরার মতো ব্যক্তিত্ব অনেকেরই হয়। এই গয়নার স'ঙ্গে বিভিন্ন ধরনের পোশাকও মানায়। গোল গলা সাধারণ টি-শার্ট থেকে ঝলমলে ডিজাইনার জ্যাকেট, সবের মধ্যে নিজের জায়গা করে নিতে সক্ষম এমন চেন।

হিরের রিস্টলেট

অনেককেই হয়তো হাতে চেন পরতে দেখেছেন। চামড়া কিংবা কাঠের কাজ করা রিস্টলেট বহু পুরুষের হাতেই দেখা যায়। তবে প্ল্যাটিনাম বা সাদা রঙের সোনার উপরে কয়েকটা হিরে বসানো গয়নাটির মেজাজ একেবারেই আলাদা। প্রিয় পুরুষকে নতুন রূপে দেখতে এমন একটি উপহার দেওয়াই যায়।

রইল পরামর'্শ। ভালবাসার পুরুষকে সযত্নে সাজিয়ে তোলা যাক তবে!

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *