Breaking News

‘আমি নিজেই ঘরে বসে আছি!’, কেন এমন বললেন কপিল?

কপিল শর্মা'র টুইট মানেই তা হাসি এনে দেবে নেটিজেনদের মুখে। কমেডিয়ান-অ'ভিনেতা কপিল তাই আজ সকলের ঘরের ছেলে। আপাতত পিতৃত্বকালীন ছুটিতে রয়েছেন কমেডি কিং। টুইটারে নিজেই সেকথা জানিয়েছিলেন তিনি। জ্যোতি জয়সওয়াল নামের একটি প্রোফাইল থেকে কিছুদিন আগে কপিলকে প্রশ্ন করা হয়েছিল, ‘দ্য কপিল শর্মা শো’ বন্ধ হয়ে যাচ্ছে কি না? যার উত্তরে এই টিভি তারকা জানান, খুবই অল্প সময়ের জন্য বিরতি নিচ্ছেন তিনি। দ্বিতীয় সন্তানের জন্মের পর স্ত্রীর স'ঙ্গে থাকার জন্যই এই বিরতি নেন কপিল।

সম্প্রতি টুইটারে কপিল শর্মা'র স'ঙ্গে কাজের ইচ্ছে প্রকাশ করলেন সন্তোষ দাস নামের এক ব্যক্তি। জনৈক ব্যক্তি লেখেন, ‘আমি আপনার স'ঙ্গে কাজ করতে চাই স্যার। আমি কি সেই সুযোগ পাব?’ জানেন জবাবে কি বললেন কপিল! সেই টুইট রি-টুইট করে কপিল লেখেন, ‘আমি নিজেই তো এখন ঘরে বসে আছি।’

ফেব্রুয়ারির দ্বিতীয় স'প্ত াহে অফ এয়ার হয় ‘দ্য কপিল শর্মা শো’। ২০১৮ থেকে শুরু করে একটানা টিআরপি চার্টের একেবারে ওপরের দিকেই থাকত এই শো। শোনা যাচ্ছে মে থেকেই ফের শুরু হবে শ্যুটিং। দর্শকরাও সোনি টিভিতে মে মাস থেকেই দেখতে পারবেন তাঁদের পছন্দের শো। একদম নতুন ফরম্যাটে আসতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’।

সপ্র্রতি, টুইটারে নিজের দুই মাসের ছেলের নাম প্রকাশ করেন কপিল। নিজের জন্ম'দিনে গায়িকা নীতি মোহানের টুইটের প্রত্যুত্তরে জানান, পুত্র সন্তানের নাম রাখা হয়েছে তৃষাণ। ফেব্রুয়ারি মাসে দ্বিতীয়বার বাবা হন কপিল শর্মা। ছেলে হওয়ার খবরও নিজেই টুইট করে অনুরাগীদের জানিয়েছিলেন কপিল।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *