Breaking News

ইউভানের জন্মের পরেই নয়া মোড় শুভশ্রীর কেরিয়ারে, খুশির হাওয়া চক্রবর্তী পরিবারে

প্রখ্যাত টলিউড অ'ভিনেত্রী শুভশ্রী গা'ঙ্গু'লি বর্তমান জেনারেশনে বাংলা অ'ভিনয়ে বেশ পরিচিত একটি নাম। সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তীর সাথে পরিণয়ের সুবাদে, সোশ্যাল মিডয়াতে সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দু তে।বর্ধমানের মেয়ে শুভশ্রী অ'ভিনয় জগতে পা রাখেন ওডিসি কমেডি শো ‘মাতে তা লাভ হেলারে’। বাংলা সিনেমা পিতৃভূমি এ টলিউডে প্রথম অ'ভিনয় শুরু করলেও বাজিমাতে মুখ্য নারী চরিত্রে দেখা যায়।শুরু থেকেই দর্শক মহলের দৃষ্টি আকর্ষণ করে আসছেন কখনো সুনিপুন অ'ভিনয় কুশলী তে আবার কখনো বা অ’পরূপ সৌন্দর্যে।

রাজ চক্রবর্তী ও শুভশ্রীর জীবনে ইউভান আসার আগে টলিউডের হিট মুভিটি দিয়েছেন শুভশ্রী গা'ঙ্গু'লী। তার অ'ভিনীত পরিণীতা ছবিটি ব্লকবাস্টার হয়েছে। একটি স্কুল ছাত্রীর ভূমিকায় তাকে সাবলীলভাবে অ'ভিনয় করতে দেখা গিয়েছিল। তার এই অ'ভিনয় জয় করে নিয়েছিল হাজার হাজার মানুষের মন। তারপর একটা লম্বা ব্রেক, অ'ভিনয়জগত থেকে খানিকটা দূরেই আছেন অ'ভিনেত্রী বলা চলে। মন দিয়েছেন ছেলেকে বড় করার কাজে।

করো’না পরিস্থিতির চাপে রাজ চক্রবর্তী পরিচালিত দুটি ছবি ধ'র্মযু'দ্ধ ও হাবজি গাবজি আট'কে ছিল এতদিন। হাবজি গাবজি ছবিতে শুভশ্রী গা'ঙ্গু'লীর বিপরীতে কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির ফার্স্ট লুক শেয়ার করে রাজ চক্রবর্তী লিখেছেন-‘গেমিং ডিজওর্ডারে বড়বিপদ ডেকে আনছে সংবেদনশীল শিশু মনে’।স্বাভাবিক ভাবেই ছবির মূল বি'ষয় খুব পরিষ্কার তার এই লেখা থেকে।

অ’পরদিকে ধ'র্মযু'দ্ধ সিনেমাতে অ'ভিনয় করতে দেখা যাচ্ছে এক ঝাঁক তারকাদের। মূলত রাজনীতি, ধ'র্ম বৈষম্য, জাতপাত, ভেদাভেদ, সামাজিক দৃষ্টান্তমূলক ঘটনা তুলে ধ’রা হবে এই ছবির মধ্যে দিয়ে। রাজ চক্রবর্তীর পরিচালনায় এ ছবিতে কাজ করতে দেখা যাচ্ছে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগু''প্ত ের মত খ্যাত নামা অ'ভিনেতা-অ'ভিনেত্রীদের।

যারা অ'ভিনয় করবে যথাক্রমে ‘রাঘব’, ‘জাফর’, ‘শবনম’ ও আম্মির চরিত্র গু'লিতে। এই বছরই হাবজি গাবজি মুক্তি পাবে ১২ জুন এবং ধ'র্মযু'দ্ধ মুক্তি পাবে ১৩ আগস্ট। সরল সাদামাটা গৃহিণীর চরিত্র শুভশ্রী কেমন তা দেখার আশায় মুখিয়ে আছে তার হাজার হাজার অনুরাগীরা। এইবার নতুন দুটি মুভি ঠিক কতটা দর্শক কার মনে কতটা জায়গা করে নেবে তা নিয়ে বেশ চাপের মুখে দুই সেলেব জুটি।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *