Breaking News

অক্ষয় কুমার ‘গোপনে’ ফোন করেছেন, দাবি কঙ্গনার

বলিউড তারকারা' চুপিচুপি ফোন , মেসেজ করছেন ক'ঙ্গনাকে। অ'ভিনেত্রীর নতুন ছবি ‘থালাইভি’-র প্রশংসা করছেন তাঁরা। এমনকি বলিউডের প্রথম সারির অ'ভিনেতাদের মধ্যে অন্যতম অক্ষয় কুমা'রও রয়েছেন সেই তালিকায়। এমনটা দাবি করেছেন স্বয়ং ক'ঙ্গনা।

এক নেটাগরিকের টুইটের উত্তর দিতে গিয়ে ক'ঙ্গনা লিখেছেন, ‘বলিউড আমা'র এতটাই বিরোধিতা করে যে আমা'র প্রশংসা করলেও মানুষ সেখানে বিপদে পড়ে যেতে পারেন। অক্ষয় কুমা'রের মতো বিভিন্ন বড় তারকাদের ফোন এবং মেসেজ পেয়েছি আমি। তাঁরা ‘থালাইভি’র ট্রেলারের উচ্চ প্রশংসা করেছেন কিন্তু মুভি মাফিয়ার ভয়ে আলিয়া বা দীপিকার ছবির মতো জনসমক্ষে আমা'র ছবির প্রশংসা করতে পারেন না’।

ক'ঙ্গনার রাজনৈতিক মতাদর্শ এবং আধ্যাত্মিকতার জন্য যদি তাঁকে হে'নস্থা এবং দলছুট করা হয়, তা হলে সে ক্ষেত্রেও তিনিই জিতবেন। টুইটের মাধ্যমে এই আ'ত্মবিশ্বা'সের কথাও তুলে ধরেছেন তিনি।

দিন কয়েক আগেই একটি ভিডিয়ো পোস্ট করেছিলেন ক'ঙ্গনা। সেখানে ইন্ডাস্ট্রির দুই সহকর্মী আলিয়া ভট্ট এবং দীপিকা পাড়ুকোনের প্রশংসা করতে দেখা গিয়েছিল তাঁকে। ক'ঙ্গনার অ'ভিযোগ, দীপিকা, আলিয়া বা অন্য কোনও অ'ভিনেত্রী কখনও পাল্টা প্রশংসা ফিরিয়ে দেননি তাঁকে। বরং দল তৈরি করে তাঁর বিরু'দ্ধে ষ'ড়যন্ত্র করেছেন তাঁরা।

তবে এই প্রথম নয়, আগেও বেশ কয়েকবার গোটা বলিউডের বিরু'দ্ধে একই অ'ভিযোগ এনেছেন ক'ঙ্গনা। স্বজনপোষন নিয়ে প্রতিবাদ করতে গিয়ে একাধিক তারকাকে কাঠগড়ায় তুলেছেন তিনি।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *