Breaking News

অনুষ্কার জন্যে এক বার সতর্কিত হয়েছিলেন কোহলী, কী হয়েছিল জানেন?

দু’জনের আলাপ হয়েছিল ২০১৩-য়। তারপর থেকে আইপিএলই হোক বা দেশ, বিরাট 'কোহলী মাঠে নামলেই নিয়মিত দেখা যেত অনুষ্কা শর্মাকে। মাঠে থাকার জন্য অনেক সময়েই অনুষ্কাকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তবে 'কোহলী নিজেও এক বার বড় বিপদের থেকে বেঁচে যান। তাঁকে সতর্কও করে দেওয়া হয়।

২০১৫ সালের আইপিএলের কথা। দিল্লির বিরু'দ্ধে বে'ঙ্গালুরুতে ম্যাচ ছিল আরসিবি-র। কিন্তু বৃষ্টিতে সেই ম্যাচ থমকে ছিল কিছুক্ষণ। সে সময়েই অনুষ্কার স'ঙ্গে কথা বলতে দেখা যায় বিরাটকে। দু’জনকেই দেখা গিয়েছিল ভিআইপি গ্যালারিতে। ম্যাচ চলার সময় ক্রিকেটাররা স্ত্রী বা বান্ধবীর স'ঙ্গে কথা বলতে পারেন না। 'কোহলী কী করে সে কাজ করলেন তাই নিয়ে প্রশ্ন উঠেছিল।

এক সাক্ষাৎকারে তৎকালীন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল বলেছেন, “ব্যাপারটাকে রং চড়িয়ে দেখানো উচিত নয়। তবে সে সময় আমি বিরাটের স'ঙ্গে কথা বলেছিলাম এবং জানিয়েছিলাম ম্যাচ চলাকালীন কারওর স'ঙ্গে কথা না বলতে। চিন্নাস্বামী স্টেডিয়ামে ভিআইপিদের বসার জায়গা এবং ড্রেসিংরুমের মধ্যে মাত্র একটা দেওয়ালের ব্যবধান রয়েছে। হয়তো সে কারণেই বিরাট কথা বলে ফেলেছিল।”

রাজীবের সংযোজন, “যদি দুর্নীতি-বিরোধী আধিকারিকরা তখনই বলতেন তাহলে তখনই ওকে সতর্ক করে দিতাম। তবে আলাদা করে বিরাটকে বলে দিয়েছিলাম এ সব না করতে।”

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *