Breaking News

মায়ের কোলে পুঁচকে ছেলে, একরত্তি সন্তানকে আদরে ভরিয়ে দিলেন ‘নাগিন’ অভিনেত্রী অনিতা

পৃথিবীর সবচেয়ে সুন্দর অনুভূ'ত ি হলো মাতৃত্বের অনুভূ'ত ি। একজন মেয়ে যখন প্রথমবার মা হয় তখন তার কাছে পুরো পৃথিবীটাই সুন্দর হয়ে ওঠে। নিজের শরীরের মধ্যে বেড়ে ওঠা ছোট্ট প্রাণকে ভালোবাসা এবং আদরে মুড়ে রাখেন মা। এবছর টলিউড এবং বলিউডের এক ঝাঁক সেলিব্রিটি মা হয়েছেন। তারা নিজেদের সেইসব মুহুর্তের ছবি ভাগ করে নিয়েছেন স্যোশাল মিডিয়ায় তার অনুগামীদের সাথে। অনুষ্কা থেকে করিনা সবাই এখন নিজেদের মাতৃত্বের স্বাদ উপভোগ করতে ব্যস্ত। এর মধ্যেই আবার মা হলেন হিন্দী ধা'রাবাহিকের একটি অত্যন্ত পরিচিত মুখ অনিতা হাসানি।

এই বছরের ফেব্রুয়ারি মাসে মা হন তিনি। মাত্র ৩৯ বছর বয়সে তিনি প্রথমবার মাতৃত্বের স্বাদ পান। সদ্যজাত আসার খবর অনিতার স্বামী রোহিত প্রথম ইনস্টাগ্রামে পোস্ট করেন। তিনি নিজের এবং অনিতার ছবি একস'ঙ্গে জুড়ে দিয়ে ক্যাপশনে লেখেন ‘ওহ বয়’। এই ছবি পোস্ট করার পরেই তাদের অনুগামীরা তাদেরকে শুভেচ্ছা বার্তা জানান। ভারতী সিং, অঙ্কিতা ভর্গব, অঙ্কিতা লেখেন্ডের মতন বহু সেলিব্রিটি তাদেরকে শুভেচ্ছা জানান।

২০১৩ সালে রোহিত এবং অনিতা বিবাহ বন্ধনে আব'দ্ধ হন। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ককের পর তারা বিয়ে করেন। অনিতাকে বেশিরভাগ সময়ই নেগেটিভ চরিত্রে দেখা গেলেও তিনি একজন মিষ্টি স্বভাবের মেয়ে।

স্যোশাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অনিতা। সবসময় নিজের সারাদিনের কাজকর্মের আপডেট দিতে থাকেন স্যোশাল মিডিয়ায়। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেন সেখানে দেখা যাচ্ছে অনিতা গান গাইতে গাইতে তার ছোট্ট ছেলেকে উল্টে পাল্টে আদর করছেন। সেই পুঁচকেও হাসতে হাসতে বেশ মজা নিচ্ছে। আবার মাঝে মাঝে ক্যামেরার দিকে উঁকিও দিচ্ছে। এই ভিডিওই এখন স্যোশাল মিডিয়ায় বেশ ভাইরাল।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *