Breaking News

মায়ের কোলে পুঁচকে মেয়ে, একরত্তি মেয়ের সঙ্গে খুনসুটিতে মেতে অভিনেত্রী কনীনিকা, রইলো সমস্ত ছবি

২০১৯ এর ৫ জুন থেকে জি বাংলায় শুরু হয়েছিল ‘অন্দরমহল’ ধা'রাবাহিকটি। আর এই ধা'রাবাহিকের হাত ধরেই দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরেছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। শুধু ফেরাই নয়, কিছুদিনের মধ্যেই ‘পরমেশ্বরী’ চরিত্রে দর্শকদের মনে জায়গাও করে নিয়েছিলেন তিনি। ‘পরমেশ্বরী’ একটা সময় টেলি পর্দার জনপ্রিয়তাকে এতটাই ছুঁয়ে ফেলেছিল যে এরপরেই তার দুই গালে আসে মিষ্টি ‘হা'মি’। ‘স্বপ্ননীল’ দিয়ে একটা সময় পথ চলা শুরু হয় তাঁর, ‘এখানে আকাশ নীল’ করে বুঝিয়ে দিয়েছিলেন যে তিনিও একজন ভারি অ'ভিনেত্রী হওয়ার ক্ষমতার অধিকারী।

তবে ‘অন্দরমহল’ ধা'রাবাহিকটির আগেই এই হেভিওয়েট অ'ভিনেত্রীর বিয়ে হয়ে গিয়েছিল।২০১৮ সালের ১৭ জানুয়ারি পেশায় ব্যবসায়ী সুরজিৎ হোরির স'ঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়। ব্যবসার পাশাপাশি প্রযোজনা, পরিচালনার কাজেও যুক্ত সুরজিৎ হোরি। শোনা যায়, সুরজিৎ এর এটি দ্বিতীয় বিয়ে, তাঁর এক ছেলেও রয়েছে যাঁর নাম দ্রোণ। যদিও দ্রোণের স'ঙ্গে কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের সম্পর্ক বেশ ভালো। তবে সুরজিৎ ও কনীনিকার বর্তমানে একটি ফুটফুটে কন্যা সন্তান হয়েছে যার নাম ‘অন্তঃকরণা’। ২০১৯ সালের জুন মাসে ‘অন্তঃকরণা’ ভালোবেসে ডাকেন কিয়া। তাঁর কোলে আসে। তাঁকে নিয়ে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় অবতীর্ণ হন কনীনিকা।

ব্যক্তিগত জীবনের ক্ষেত্রেও অ'ভিনেত্রী কনীনিকা ব্যানার্জি বেশ আকর্ষণীয়। সবসময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকতে ভালোবাসেন৷ মেয়ের মুখেভাত হোক কিংবা লকডাউনে করো’না আবহে নানান মুহূর্ত সব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এমনকি সরস্বতী পুজোর দিনও ছোট্ট সরস্বতীকে নিয়ে হাজির হয়েছিলেন অ'ভিনেত্রী নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে। আন্তর্জাতিক নারী দিবসের দিনেও অ'ভিনেত্রী কনীনিকা ব্যানার্জি মা-কন্যা এক মিষ্টি সম্পর্কের কথা জানিয়েছিলেন। যেখানে কনীনিকা অফ-হোয়াইট এবং শ্যাওলা সবুজ সমন্বয়ে একটি শাড়ির স'ঙ্গে ম্যাচিং করে একরত্তির একটি ফ্রক তৈরি করে মেয়েকে পড়িয়েছিলেন, সেই ছবিও দিয়েছিলেন তাঁর সোশ্যালে।

সংসারের নানা কাজকর্মের পাশাপাশি আদরের মেয়ের স'ঙ্গে চলতেই থাকে অ'ভিনেত্রীর খু'নসুঁটি ভরা আদর। কিয়ার ছোট্ট থেকে বড় হওয়ার প্রতি মুহূর্তের দুষ্টুমিভরা ছবি ভিডিও, এছাড়া তাঁর মেয়ের হা'মাগু'রি থেকে শুরু করে হাঁটতে শেখা সবটাই ক্যামেরাব'ন্দি করার চেষ্টা করতে থাকেন কনীনিকা। স'ঙ্গে থাকে মা ও মেয়ের নানারকম আহ্লাদভরা ছবি ও ভিডিও। সম্প্রতি অ'ভিনেত্রীর মেয়ের স'ঙ্গে কা'টানো একটি মিষ্টি ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। যেখানে অ'ভিনেত্রীকে দেখা যাচ্ছে, সাদা জামা, গলায় হার আর চোখে সানগ্লাস, আর মাথায় টুপি। আর কিযার পরনে ছিল, গো'লাপি ফ্রক আর মাথায় টুপি। তবে এই ছবির বিশেষত্ব মা ও মেয়ের মুখের মিষ্টি হাসি। এই ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে অ'ভিনেত্রী লিখেছেন, “আমি আর কিয়া”। এই প্রকাশ্যে আসামাত্র মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। স'ঙ্গে পছন্দের সংখ্যা ও প্রশংসার মাত্রা উপচে পড়ে অ'ভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইলে।

About Admin_dhakasongbad

Check Also

কোটি টাকার বাড়ি, স্ত্রীর ও তাঁর অস্থাবর সম্পত্তি দু’কোটির বেশি, হলফনামায় জানালেন ব্রাত্য বসু

দম'দম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ব্রাত্য বসু। স্ত্রীর স'ঙ্গে জুটিতে কয়েক কোটি টাকার মালিক। হলফনামায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *