Breaking News

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে মা, নতুন বাবা’কে কী বললেন দেবশ্রী’র ১৮ বছরের ছেলে অনীশ!

ফের খুশির খবর এসেছে টলিউডের গ'ঙ্গো'পাধ্যায় পরিবারে । নতুন জীবনে পা দিয়েছেন নায়িকা শুভশ্রী গ'ঙ্গো'পাধ্যায়ের দিদি দেবশ্রী গ'ঙ্গো'পাধ্যায় । এটি দেবশ্রীর দ্বিতীয় বিয়ে । তাঁর ১৮ বছরের একটি ছেলে রয়েছে ।

শুভশ্রী আর দেবশ্রী, দুই বোনের খুব মিল । যেমন তাঁদের মুখের মিল, তেমনই মনেরও । যে কোনও পারিবারিক অনুষ্ঠানে, গেট টুগেদারে একস'ঙ্গে দেখা যায় শুভশ্রী ও দেবশ্রীকে । সম্প্রতি ছোট বোন শুভশ্রী মা হয়েছেন । পরিবারে এসেছে খুদে সদস্য ইউভান । সে যেন মাসি দেবশ্রীর নয়ণের মণি । আবার দেবশ্রীর পুত্র অনীশকেও শুভশ্রী নিজের প্রথম সন্তান হিসাবেই দেখেন ।

সদ্যই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন দেবশ্রী । পেশায় ব্যবসায়ী, অমিত ভাটিয়ার স'ঙ্গে বিয়ে হয়েছে তাঁর । জাঁকজমক করে অনুষ্ঠান নয়, পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে অমিতের গলায় মালা দিয়েছেন দেবশ্রী । ছিমছাম সাজে মিষ্টি দেখতে লাগছিল তাঁকে । দিদি’কে নিজের হাতে সাজিয়ে তুলেছেন শুভশ্রী । প্রচারে ব্যস্ত থাকায় উপস্থিত থাকতে পারেননি রাজ চক্রবর্তী । কিন্তু মায়ের বিয়েতে জমিয়ে মজা করেছেন অনীশ ।

মায়ের স'ঙ্গে পোজ দিয়েছেন তিনি । বিয়ের সাজে মায়ের সেজে ওঠার ভিডিও শেয়ার করেছেন । নিজেদের পরিবারে নতুন ‘বাবা’কে স্বাগত জানিয়েছেন । শুধু তাই নয়, সোশ্যাল মিডিয়ায় অনীশ জানিয়েছেন, মা’কে এত হাসিখুশি আগে কখনও দেখেননি তিনি । তাঁদের দু’জনকে দেখেই নতুন করে ভালবাসার উপরে ভরসা রাখতে পারেন অনীশ, সে কথাও জানাতে ভোলেননি ।

প্রথমসারির সংবাদমাধ্যমকে দেবশ্রী জানিয়েছেন, দীর্ঘ ৭ বছরের বন্ধুত্ব হলেও তাঁদের প্রেমের বয়স মাত্র ২৮ দিন। দেবশ্রীর প্রাক্তন সহকর্মী ছিলেন অমিত । চৈত্র মাসে হিন্দু বাঙালি বাড়িতে সাধারণত বিয়ে হয় না । এই মাসকে মলো মাস ধ’রা হয় । কিন্তু অমিত পঞ্জাবী । তাই ছেলের বাড়ির মতে বিয়েতে কোনও বাধা পড়েনি । দিন, মাস, তারিখ যাই হোক না কেন, দীর্ঘদিনের এই সম্পর্ক অবশেষে পূর্ণতা পাওয়ায় সকলেই খুশি ।

সামনেই আরও এক সুখবর দেবেন দেবশ্রী । কারণ খুব শীঘ্রই টলিউডে এন্ট্রি নিচ্ছেন তিনি । রাজর্ষি দে’র পরিচালনায় ‘আবার কাঞ্চনজঙ্ঘা’ ছবিতে প্রথম বার ক্যামেরার সামনে দেখা যাব'ে দেবশ্রী গ'ঙ্গো'পাধ্যায়কে ।

About Admin_dhakasongbad

Check Also

কোটি কোটির সম্পত্তি, বহুমূল্য গয়না, বিলাসবহুল ফ্ল্যাট… হলফনামায় জানালেন চিরঞ্জিত এ বারও তিনি

'হতেই পারতেন ইঞ্জিনিয়ার। কিন্তু ইঞ্জিনিয়ারিং পড়া শেষ করলেন না। নামী সাহিত্য পত্রিকায় কিছু দিন কাজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *