Breaking News

অবশেষে মুখ ফুটে কথা বলতে শুরু করল পুচকে ইউভান, মুখ খুলে যা বললো ইউভান, রইলো ভিডিও

পরিচালক রাজ চক্রবর্তী ও অ’ভিনে’ত্রী শুভ’শ্রীর ১২ ই সে’প্টে’ম্বর কোল আলো করে আসে তাদের জীবনের অ’মূ’ল্য রতন তাদের ছেলে ইউভান।

এর আগেও আমর'া দেখেছিলাম রাজ চক্র’বর্তী হাসপা’তালে তার পুত্র ইউ’ভানকে অনেক কিছু শেখা’চ্ছিলেন। তার পু’ত্রকে শেখা’ছিলে’ন বাড়িতে গিয়ে,

কাকে কি নামে ডাক’তে হবে আ’রো কত কি এবং সেই ভিডিওটি সোশ্যাল মি’ডিয়ায় প্রচুর পরি’মাণে ভা’ইরাল 'হতে দেখা গিয়েছে।

নেটি’জেন’রা অনেক ভালোবাসা অনেক আদর জানি’য়ে’ছিলেন রাজ’পুত্র ইউভা’নকে। বাবা ও ছেলের মি’ষ্টি ম’ধুর স’ম্প’র্ককে প্রচুর পরিমাণে ভালোবাসা জানিয়েছিলেন নেটি’জেন’রা।

প্রায়ই ইউ’ভান’কে নিয়ে রাজ চক্র’বর্তী ও শুভ’শ্রীর ভিডিও শে’য়ার করতে দেখা যায়। এছাড়াও পুজো’র আগেও দেখা গিয়েছিল পরিচালক রাজ চক্রব’র্তীকে ইমর'া’নের সাথে,

একটি ভিডিও শে’য়ার করতে সেখানে রাজ চক্র’বর্তী তাকে তার পূ’জোর প্ল্যা’ন বলছিলেন। তারপর পুজোর দিনে দেখা গিয়েছিল,

ইউভা’নকে তার মা অ'ভিনেত্রী শু’ভশ্রী’র সাথে পা’ঞ্জা’বি পড়ে সোশ্যাল মি’ডিয়ায় ফ’টো শে’য়ার 'হতে। কিছুদিন আগে সো’শ্যাল মিডিয়ায় ছোটো ইউ’ভা’নের অ’ন্নপ্রা’শনের ভিডিও দেখা গিয়েছিল।

ইউভা’নের‌ সা’ড়ে পাঁচ মাস স’ম্পন্ন হয়েছে তাই তার মুখে ভাতের অনু’ষ্ঠান সম্পন্ন হয়েছে। হালি’শহরে একটি বড় বাংলোতে ছোট্ট ই’উভা’নকে প্রথম ভাত খাই’য়ে’ছেন তার দাদু দেব’প্রসাদ গ’'ঙ্গো'পা’ধ্যায়।

এইদিন ছো’ট্ট ইউ’ভান হলুদ রঙের পা’ঞ্জা’বি ও সাদা ধুতি পড়েছিল। তার দাদু তাকে আদরের সাথে মুখে ভাত খাওয়ায় এবং ইউ’ভান ল’ক্ষ্মী ছেলের মত তার দাদুর হাত থেকে ভাত খায়।

শু’ধুমা’ত্র সেই ছো’ট্ট ইউভা’নের অন্ন’প্রা’শন অনু’ষ্ঠা’ন উদযাপন করা হয়নি। রাত্রে তার মা শু’ভ’শ্রী 6 মাস সম্পূর্ণ হওয়ার জন্য এক বা’র্থ’ডে পা’র্টির আয়োজন করেছিলেন।

সেখানেই ছো’ট্ট ইউ’ভান নীল রঙের জি’রাফ ও হাতি দেওয়া খুব সুন্দর কেক কে'টেছেন। এরমধ্যে ছোট্ট ইউভা’নের আরো একটি ভিডিও সো’শ্যাল মি’ডিয়ায় শে’য়ার হয়েছে,

যেখানে দেখা গিয়েছে ছোট ইউ’ভান আনন্দের সাথে হা'মা’গু'ড়ি দিতে একটি সাদা রং’য়ের শার্ট ও লাল রঙের প্যা’ন্ট পড়ে।

কিছুদিন আগেই সোশ্যাল মি’ডিয়ায় ইউ’ভানের আরো একটি ভিডিও শে’য়ার হয়েছে, এই ভিডিও শেয়ার করেছেন পরিচালক ইউ’ভানে’র বাবা রাজ চক্রব’র্তী।

শে’য়ার হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ছোটো ইউ’ভান একটি টেবি’লের ওপর ভর করে তার ছো’ট ছো’ট পায়ে দাঁ’ড়ি’য়েছে।

ভিডিওর ক্যা’পশ’নে রাজ লিখেছেন এই ভিডিও করেছেন অ'ভি’নেত্রী শু’ভ’শ্রী তিনি সেখানে উপ’স্থিত ছিলেননা এবং শু’ভ’শ্রী’কে ধন্যবাদ জানিয়েছেন,

তিনি সেখানে উপস্থিত না থাকলেও ভিডিও করে রা’খার জন্য এই দৃশ্য দেখে সে ব’ঞ্চি’ত হয়নি। ভিডিওতে ছো’ট্ট ছো’ট্ট ছো’ট্ট পায়ে টে’বি’লের ওপর ভর দিয়ে হাটছে এবং গান বা’জছে পা’ম্পিং ডা’ম্পি।

সম্প্রতি ছো’ট্ট ইউভা’নের আরো একটি ভিডিও ভাইরাল হয়েছে সেখানে দেখা গিয়েছে ছোট্ট ইউ’ভান আদো আদো ভাবে কথা বলার চেষ্টা করছে।

তবে এই ভিডিও করার সময় তার বাবা রাজ উ’পস্থিত ছিলেননা। কা’রণ কাজের জন্য রাজ তার আদরের ছেলে কাছ থেকে অনেক দূরে রয়েছে।

তাই ভিডিওর ক্যা’প’শনে রাজ লিখেছেন মিস ইউ বেবি। ইউভানের দিদি তার সোশ্যাল মিডিয়া’য় হ্যা’ন্ডেল থেকে একটি ভিডিও পো’স্ট করেছেন যেখানে দেখা গিয়েছে ইউ’ভান বসে রয়েছে।

About Admin_dhakasongbad

Check Also

কোটি টাকার বাড়ি, স্ত্রীর ও তাঁর অস্থাবর সম্পত্তি দু’কোটির বেশি, হলফনামায় জানালেন ব্রাত্য বসু

দম'দম বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী ব্রাত্য বসু। স্ত্রীর স'ঙ্গে জুটিতে কয়েক কোটি টাকার মালিক। হলফনামায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *