Breaking News

বেশি কাজের লক্ষ্যে নয়, স্রেফ একটা ছবির জন্য লিপ সার্জারি করিয়েছিলেন; দাবি অনুষ্কার!

সেলিব্রেটিরা সব সময়ে মিডিয়ার এবং অনুরাগীদের নখদর্পণে থাকেন। এর ফলে প্রায়শই ট্রোলিং এবং কুরুচিপূর্ণ মন্তব্যের মুখে পড়তে হয় তাঁদের। ব্যক্তিগত জীবনের ছোট ছোট ঘটনাও লুকানো থাকেনা সোশ্যাল মিডিয়ার দৌলতে। এমনকি তাঁদের ব্যক্তিগত সম্পর্ক নিয়েও প্রায়শই হয় সোশ্যাল মিডিয়ায় কাদা ছোড়াছুড়ি।

যে ভাবে বর্তমান প্রজন্মের অন্যতম একজন অ'ভিনেত্রী হওয়া সত্ত্বেও ট্রোলিংয়ের হাত থেকে বাঁচতে পারেননি অনুষ্কা শর্মা (Anushka Sharma)। ২০১৪ সালে তাঁর ঠোঁট সার্জারি নিয়ে একটি বিশাল ট্রোলিংয়ের শিকার 'হতে হয় নায়িকাকে। শুরু হয় তাঁর ঠোঁট নিয়ে নানান ধরনের জল্পনা। সেই সময় অনুষ্কা ‘কফি উইথ করন’ (Koffee With Karan) শোয়ের একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন। আর তখনই তাঁর ঠোঁটের গঠনে একটি পরিবর্তন লক্ষ্য করেন অনুরাগীরা। এমনকি ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর সেই শোয়ের একাধিক ছবি।

কিন্তু সমস্ত ট্রোলিংয়ের পরেও তখন কোনও কিছুই বলেননি তিনি। যদিও এর পর ২০১৬ সালে একটি ম্যাগাজিনে দেওয়া সাক্ষাৎকারে পুরো ঘটনাটি খোলামেলা ভাবে সকলের সামনে তুলে ধরেন অ'ভিনেত্রী এবং পাশাপাশি ঠোঁট সার্জারির কথাও অকপটে স্বীকার করে নেন তিনি। তিনি বলেছিলেন, “আমা'র কিছু গো'পন করার নেই। তাই আমি যখন আমা'র ঠোঁটের সার্জারি নিয়ে কথা বলি তখন প্রচুর মানুষ আমাকে সাহসী বলেছিল।’ এমনকি বম্বে ভেলভেট (Bombay Velvet) ছবির জন্যই না কি তাঁকে ঠোঁট সার্জারি করতে হয়েছিল, একথাও জানান অনুষ্কা। তাঁর কথায় “আমা'র ভূমিকার জন্য আমি যা করেছি তা-ই করেছি। আমি মিথ্যা বলব না এবং বলব না যে সার্জারি আমি করিনি। আমি ভক্তদের জানাতে চেয়েছিলাম যে আমি মানুষ এবং আমি নিখুঁত নই।” যদিও বম্বে ভেলভেট ছবিটি মুখ থুবড়ে পড়েছিল সেই সময়ে বক্স অফিসে।

সম্প্রতি অনুষ্কা শর্মা এবং ক্রিকেটার বিরাট 'কোহলি (Virat Kohli) কন্যাসন্তান ভামিকাকে (Vamika Kohli) স্বাগত জানিয়েছেন। সন্তান জন্ম দেওয়ার কিছু দিনের বিরতির পরেই আবার অ'ভিনেত্রী শ্যুটিং ফ্লোরেও ফিরেছেন। তবে তিনি কোন প্রোজেক্টে কাজ করছেন, তা প্রকাশ করেননি এখনও । শেষ বার শাহরুখ খান (Shah Rukh Khan) ও ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-এর স'ঙ্গে তাঁকে জিরো (Zero) ছবিতে দেখা গিয়েছিল।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *