Breaking News

বৃষ্টিতে ভিজে আমিরকে চুমু খাওয়া এখনও ভুলতে পারেননি, স্বীকার করলেন করিশ্মা

একসময়ে কাপুর পরিবারে বউ এবং মেয়েদের অ'ভিনয় জগতে আসার ওপর নিষে'ধাজ্ঞা ছিল। কিন্তু মা ববিতার হাত ধরে সেই নিষে'ধাজ্ঞা উড়িয়ে অ'ভিনয় জগতে পা রাখেন করিশ্মা। নয়ের দশকে উপহার দিয়েছেন একের পর এক হিট ছবি। তারপর ২০০৩ সালে পেশায় ব্যবসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ের পর নেন লম্বা বিরতি। সেরকম ভাবে রুপোলি পরদায় ফেরা হয়নি করিশ্মা'র। সম্র্রতি, ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে লোলোর প্রথম ওয়েব সিরিজ ‘মেন্টালহুড’।

ভাবছেন নিশ্চয়ই আমিরের স'ঙ্গে চুমু খাওয়ার কথা নায়িকা কেন বলে বসলেন হঠাৎ! আসলে সম্প্রতি ভাইরাল হয়েছে করিশ্মা'র একটি পুরনো সাক্ষাৎকারের ভিডিও। যেখানে রাজা হিন্দুস্তানি ছবিতে আমিরের স'ঙ্গে অনস্ক্রিন ছবিতে চুমু খাওয়ার অ'ভিজ্ঞতা ভাগ করে নিলেন নায়িকা।

ওই সাক্ষাৎকারে করিশ্মা বলেন, ‘রাজা হিন্দুস্তানি ছবিতে চুমুর দৃশ্যের জন্য খুব খাটতে হয়েছিল আমা'দের। মনে আছে সেদিন রানিক্ষেতে খুব বৃষ্টি। পাতলা শিফনের পোশাকে আমি। একপ্রকার ঠান্ডায় কাঁপছি। দু’জনেই পুরো ভিজে গিয়েছিলাম। ওই সময়েই একটা গাছের তলায় আমির আমা'র ঠোঁটে ঠোঁট রাখে। বহুবার রিটেক হয় দৃশ্যটি। শ্যুটিং করতে গিয়ে ক্লান্ত হয়ে গিয়েছিলাম। পরে জানতে পারি, সেই সময়ে রুপোলি পরদার সবচেয়ে দীর্ঘ্য চুম্বনের দৃশ্য ছিল সেটি।’

একগাল হেসে করিশ্মা জানান, পরদায় আমিরকে চুমু খাওয়ার কথা আজও ভুলতে পারেননি তিনি।

অ'ভিনয়ের স'ঙ্গে এখন আর সেভাবে যুক্ত না থাকলেও বিভিন্ন সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ করিশ্মা। এছাড়া জাতীয় এবং আন্তর্জাতিক মঞ্চে বিভিন্ন ডিজাইনারের হয়ে র‍্যাম্প ওয়াক করেন তিনি। করণ থেকে শুরু করে খান পরিবার— দেখা মেলে বলিউডের সব হাইপ্রোফাইল পার্টিতেও।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *