Breaking News

সৎ মেয়ে সামাইরার জন্মদিনের পার্টিতে এক ফ্রেমে দিয়া আর সুনয়না, কী হল তারপর?

বারো বছরে পা দিল সামাইরা রেখি। আর ছোট্ট মেয়ের জন্ম'দিনে বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন বৈভব রেখির প্রাক্তন স্ত্রী সুনয়না রেখি। পার্টিতে হাজির ছিলেন বর্তমান স্ত্রী দিয়া মির্জাও।

সুনয়না নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে মেয়ে সামাইরার কেক কা'টার ভিডিও শেয়ার করেছেন। দেখা যাচ্ছে, সামাইরাকে পিছন থেকে জড়িয়ে ধরে আছেন বৈভব। পাশেই মা সুনয়না। একগাল হাসিতে কেক কাটছে বার্থ ডে গার্ল। ভাবছেন দিয়া কোথায়? নায়িকা নিজেই তুলেছেন সেই ভিডিও।

সামাইরাকে নিয়ে দিয়ার মনে যে কোনও বিদ্বেষ নেই তা প্রমাণ হয়ে গিয়েছিল মলদ্বীপে হানিমুনে তাঁকে স'ঙ্গে নেওয়াতে। এদিনও সুনয়নার শেয়ার করা ভিডিওতে একটানা শোনা যায় দিয়ার গলা। অন্যরা থেমে গেলেও, একাই সামাইরার জন্য হ্যাপি বার্থ ডে গেয়ে চলেছেন। সব শেষে সামাইরাকে মোমবাতি নিভিয়ে বার্থ ডে উইশের কথা মনে করাতেও ভোলেননি! তখনই দিয়ার হাত থেকে মোবাইলটা নিয়ে নেয় অন্য কেউ। আর চিকনকারি কাজের সাদা কুর্তায় দিয়েকে পিছন থেকে ক্ষণিকের জন্য দেখা মেলে নায়িকার।

সুনয়না জানিয়েছিলেন বৈভবের নতুন জীবনে প্রবেশ নিয়ে তিনি খুব খুশি। সামাইরা বিয়ের আসরে খুব আনন্দও করেছেও বলে জানিয়েছিলেন তিনি। সুনয়নার কথায়, ‘দাম্পত্যে ভালবাসা দেখতে পাওয়াটাও সামাইরার জন্য খুব দরকার। ছোটবেলায় সে তার বাবা-মায়ের মধ্যে সুসম্পর্ক দেখতে পায়নি। বৈভব-দিয়ার বিবাহিত জীবন সামাইরাকে তাঁর জীবনের পথে সুন্দর ভাবে এগিয়ে যেতে

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *