Breaking News

রোহিতের বউ রীতিকার সঙ্গে কোহলির প্রেম, গিয়েছিলেন ডেটিংয়ে, জানুন সেই ভাইরাল কাহিনি

বর্তমানে আইপিএল খেলতে ব্যস্ত রয়েছেন বিরাট 'কোহলি ও রোহিত শর্মা। ক্রিকেট ফ্যানেদের উন্মা'দনাও কম নয় 'কোহলি ও রোহিতকে নিয়ে। ফ্য়ানেরা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বি'ষয়েও খুবই আগ্রহী। রোহিত শর্মা ও 'কোহলির সম্পর্কের মধ্যে যে তিক্ততা রয়েছে তা আমা'দের সকলের জানা। যদিও পরে দুই তারকা জানিয়েছিলেন তাদের মধ্যে কোনও তিক্ততা নেই। কিন্তু বিরাটের স'ঙ্গে রোহিতের দ্বন্দ্বের কারণ কি রোহিতের স্ত্রী রীতিকা। দুজনের ডেটিংয়ের ঘটনা ভাইরাল হওয়ার পর উঠেছিল সেই প্রশ্ন।

বিরাট 'কোহলি ও রোহিত শর্মা ভারতীয় ক্রিকে'টের দুই সুপারস্টার। একজন অধিনায়ক ও অ’পর জন সহ-অধিনায়ক। কিন্তু তাদের সম্পর্কের মধ্যে রয়েছে ফাঁ'টল। মাঝে রোহিত শর্মা 'কোহলিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছিলেন।

কিন্তু 'কোহলি-রোহিত তিক্ততার কারণ এখনও পরিষ্কার কারণ জানা যায়নি। তবে আজ আপনাদের এমন একটি ঘটনা জানাবো, যার পর প্রশ্ন উঠবে রোহিত ও 'কোহলির সম্পর্কে ফাটলের কারণ কি রোহিত শর্মা'র স্ত্রী রীতিকা সাজদে।

বর্তমানে দুই তারকা প্লেয়ার আইপিএলে ব্যস্ত। একজন মুম্বই ইন্ডিয়ান্সতে ষষ্ঠবার ট্রফি এনে দিতে মর'িয়া। অ’পরজন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়া'ঙ্গালোরের হয়ে প্রথম ট্রফি জেতার জন্য ব'দ্ধপরিকর হয়ে উঠেছেন।

কিন্তু বিরাট-রোহিতের মধ্যে তিক্ততার কারণ অতীতের একটি ঘটনা। কারণ বিয়ের আগে বিরাটের স'ঙ্গে একান্তে ডেটিংয়ে গিয়ে ক্যামেরার সামনে ধ’রা পড়েছিলেন রীতিকা।

২০১৩ সালে জিম্বাবোয়ে সফরের পরে মুম্বইতে ছুটি কা'টাচ্ছিলেন বিরাট 'কোহলি। সেই সময় একটি মেয়ের স'ঙ্গে মুভি ডেটে গিয়েছিলেন তরুণ বিরাট। মিডিয়ার ক্যামেরায় ধ’রা পড়ে যায় তাদের ছবি।

'কোহলি ক্যামেরার সামনে অস্বস্তিতে না পড়লেও, 'কোহলির স'ঙ্গে যে মহিলা ছিলেন তিনি মুখ লোকানোর চেষ্টা করেন। কিন্তু ক্যামেরায় ধ’রা পড়ে যান তিনিও। দেখা সেই মহিলা অন্য কেউ নন, বর্তমানে রোহিত শর্মা'র স্ত্রী রীতিকা সাজদে।

প্রস'ঙ্গত, আমা'দের জানা দরকার রীতিকা সাজদে সেই সময় একজন স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। ২০১০ সাল থেকে তিনি 'কোহলির হয়ে কাজ করতেন।

কিন্তু সিনেমা হলের বাইরে ছবি প্রকাশ্যে আসার পর জল্পনা শুরু হয় তাদের মধ্যে কি কোনও সম্পর্ক রয়েছে? কিন্তু তারা ভাল বন্ধু হিসেবে সেটা আখ্যা দেয় ও বি'ষয়টি প্রফেশনালভাবে হ্যান্ডেল করে।

যদিও পড়ে রোহিত শর্মা'র স'ঙ্গে বিয়ে হয় রীতিকার। রোহিতেরও ম্যানেজার হিসেবেও কাজ করতেন তিনি। বর্তমানে তাদের একটি মেয়ে রয়েছে। সুখী সংসার করছেন রোহিত-রীতিকা।

অ’পরদিকে বলি অ'ভিনেত্রী অনুষ্কা শর্মা'র স'ঙ্গে বিয়ে হয় বিরাটের। জানুয়ারি মাসে তাদেরও একটি কন্যা সন্তান হয়েছে। কিন্তু রীতিকাকে নিয়েই রোহিত-'কোহলি দ্বন্দ্ব কিনা তা আজও পরিষ্কার নয়।

About Admin_dhakasongbad

Check Also

পর্দায় প্রথমবার একসঙ্গে হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন

এই প্রথমবার একস'ঙ্গে পর্দায় হাজির হচ্ছেন অক্ষয় খান্না এবং রবিনা ট্যান্ডন। সৌজন্যে,বিজয় গু'ত্তের ওয়েব সিরিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *