Breaking News

শাহরুখ, সালমান ও আমিরকে খোঁচা দিয়ে সমালোচনার মুখে পড়েন অক্ষয়

বিগত তিন দশক ধরে বলিউড সিনেমা ইন্ডাস্ট্রির অন্যতম একটি নাম অক্ষ'য় কুমা'র। দুর্দান্ত অ'ভিনয় এবং অসাধারণ ব্যক্তিত্ব দিয়ে সিনেমাপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে রুটিন মাফিক জীবন মেনে চলা অক্ষ'য় বেশ কয়েকবার সমালোচনার জন্ম দিয়েছেন।

একবার করণ জোহরের এক অনুষ্ঠানের সালমান-শাহরুখ এবং আমিরকে নিয়ে মন্তব্য করে বেশ বিপাকেই পড়ে গিয়েছিলেন।

বিতর্কিত সেই পর্বে অক্ষ'য়কে জিজ্ঞাসা করা হয়েছিল-সালমান, শাহরুখ, আমির এবং অক্ষয়- এই চারটি নামের মাঝে কোন নামগু'লো বলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে বেশিদিন পর্যন্ত কাজ করে যেতে পারবে। উত্তরে অক্ষ'য় বলেন, ‘আমি ছাড়া বাকি তিনজনই ধূম পায়ী। এই তিনজন যদি ধূমপান না ছাড়েন তবে সেই ক্ষেত্রে সবথেকে বেশিদিন পর্যন্ত কাজ করতে পারবো আমি। কিন্তু ধূমপান ছেড়ে দিলে এই তিনজনই সবথেকে বেশিদিন পর্যন্ত কাজ করে যেতে পারবে।’

তবে এ উত্তরে সন্তুষ্ট 'হতে পারেননি সালমান-আমিরের ভক্তবৃন্দসহ অনেকে। এক সময় অক্ষ'য়ের এই বক্তব্য নিয়ে নিজেই এক বিবৃতি জানান আমির। তিনি বলেন, ‘আমি ধুমপান করি এই বি'ষয়টি নিয়ে আমি মোটেও সুখী নই। তবে যে কোনো সিনেমা মুক্তির আগে থেকেই দেখা যায় বিভিন্ন কারণেই আমা'র ধূমপানের প্রবণতা বেড়ে যায়। আমি কখনোই বিশ্বা'স করিনা ধূমপান একজন ব্যক্তির অ'ভিনয়ের উপর প্রভাব বিস্তার করতে পারে।

ধূমপান আপনার ফুসফুস এবং স্বাস্থ্যগত দিক ক্ষ'তি করতে পারে। আমি সবাইকে ধূমপান করার ব্যাপারে নিরুৎসাহিত করতে চাই।’

প্রস'ঙ্গত, বর্তমানে বলিউডের দুই সুপারস্টার অক্ষ'য় এবং আমির দুজনেই করো’না আ'ক্রা'ন্ত। চলতি মাসেই মুক্তির অ’পেক্ষায় ছিল অক্ষ'য়ের নতুন সিনেমা ‘সুরিয়াভানসি’ সিনেমাটি। তবে ভারতে করো’নার পরিস্থিতি খারাপ দিকে যাওয়ায় সিনেমাটি মুক্তি পেতে বিলম্বিত 'হতে পারে।

অ’পরদিকে চলতি বছরের বড়দিনে মুক্তি পেতে যাচ্ছে আমিরের নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’৷ এখানে আমিরের নায়িকা কারিনা কাপুর।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *