Breaking News

এবার করণ জোহরের রোমান্টিক সিনেমায় রণভীর-আলিয়া

গলি বয়’ সিনেমা দিয়ে দারুণ সাফল্য পেয়েছেন রণভীর সিং ও আলিয়া ভাট জুটি৷ এ সিনেমা'র পর দর্শকেরা অ’পেক্ষায় আছেন এই জুটিকে আবারও পর্দায় দেখবেন বলে। সে সুযোগ করে দিচ্ছেন বলিউডের বিখ্যাত পরিচালক ও প্রযোজক করণ জোহর।

রণভীর-আলিয়ার ভক্তদের জন্য এমনই সুখবর জানাচ্ছে ভারতীয় গণমাধ্যমগু'লো।

সম্প্রতি স্পটবয়ের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘করণ জোহর তার প্রিয় দুই তারকা রণভীর সিং ও আলিয়া ভাটকে নিয়ে নতুন সিনেমা পরিচালনা করার জন্য প্রস্তুত। সিনেমাটি অবশ্যই হবে একটি ভালবাসার গল্পকে কেন্দ্র করে।’

করণ জোহরের এক ঘনিষ্ঠ সুত্র আরও জানায়, করণ অনেক দিন থেকেই এই জুটি নিয়ে কাজ করার কথা চিন্তা করে আসছিলেন। দুই তারকাই করণের অত্যন্ত কাছের হওয়ায় তাদের রাজি করতে বেশি সময় লাগেনি এই গু'ণী পরিচালকের।

ধ'র্ম প্রডাকশনের প্রযোজনায় রণভীর কাজ করলেও এখন অব্দি করণের স'ঙ্গে কোনো সিনেমায় কাজ করা হয়নি তার। অন্যদিকে আলিয়ার স'ঙ্গে করণের সম্পর্ক এতোটাই ভালো যে মিডিয়ার অনেকেই করণকে আলিয়ার দ্বিতীয় বাবা হিসেবে আখ্যায়িত করে থাকে। ইতিমধ্যে সিনেমাটির গল্প নিয়েও কথা বলেছেন তারা।

প্রস'ঙ্গত, বর্তমানে করো’নায় আ'ক্রা'ন্ত হয়ে হোম আইসোলশনে রয়েছেন আলিয়া। চলতি বছরেই তার ‘গা'ঙ্গু'বাই কাঠিয়াওয়াড়ি’ নামক একটি নতুন সিনেমা মুক্তি পেতে যাচ্ছে তার।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *