Breaking News

পারভিনকেই ভালোবাসেন, স্ত্রী প্রতিমাকে এ কথা জানানোর পর যা ঘটেছিল, এতদিন পর মুখ খুললেন কবীর বেদী

জীবনের পাতা উলটে অতীতের স্মৃ'তিচারণায় কবীর বেদী। পারভিন ববির স'ঙ্গে নিজের প্রেম কাহিনি নিয়ে অকপট অ'ভিনেতা।

‘স্টোরিস আই মাস্ট টেল’-এর পাতায় কবীর বেদী কলমব'ন্দি করেছেন নিজের ‘ওপেন ম্যারেজ’-এর কথা। এবং সেই বিয়েতে থাকাকালীনই কীভাবে পারভিনের স'ঙ্গে তাঁর ঘনিষ্ঠতা তৈরি হয়। প্রতিমা বেদীর স'ঙ্গে সম্পর্ক ছিন'্ন করে পারভিনের স'ঙ্গে লিভ ইন সম্পর্কে জড়ান কবীর।

কবীর জানিয়েছেন, ‘আমা'দের ওপেন ম্যারেজটা প্রথমে মনে হয়েছিল একটা ভালো ভাবনা। কিন্তু সেটা পরবর্তীকালে আমা'র অ্যানসাইটির কারণ হয়ে দাঁড়ায়। এর জেরে আমা'দের সম্পর্কের অন্তর'ঙ্গতা হারিয়েছিল। আমি সেই ভালোবাসার অনুভূ'ত িটা হারিয়েছিলাম, যে পরিমাণ আদর-যত্ন ভাগ করে নেওয়ার ছিল সেটা হয়ে উঠেনি কোনওদিন।

পারভিন ববির প্রেমে পড়েছেন, স্ত্রী প্রতিমাকে এই কথাটা বলা সহজ ছিল না। সেই রাতের কথা স্মর'ণ করে কবীর বেদী লিখেছেন, ‘আমি আজ রাতে পারভিনের কাছে যাচ্ছি,খুব আস্তে গলায় আমি প্রতিমাকে এই কথাটা জানাই। ও আমা'র কথা বিস্ময়ের সুরে রিপিট করে বলেছিল- পারভিনের কাছে!ও আমায় তারপর বলল, আজ রাতটা তুমি থাকবে না? আমি মাথা নেড়ে অসম্মতি জানাই। বলি, আজ আমায় পারভিনের স'ঙ্গেই থাকতে হবে…এরপরের সব রাতও। সেই মুহূর্তেই ও বুঝে গিয়েছিল আমা'দের সম্পর্টা বদলে গিয়েছে…

এরপর দীর্ঘ:শ্বা'স ফেলে বলেছিল, তুমি কী ওকে ভালোবাসো? আমি হ্যাঁ, বলবার পর বলেছিল, আর ওকি তোমায় ভালোবাসে?’ আমি কান্নাচেপে হ্যাঁ, বলি। এরপর খুব কান্না পাচ্ছিল, তবে আমি স্থির ছিলাম। জানতাম একটা ছয় বছরের সম্পর্ক আমি শেষ করছি।

আমি ওর কাঁধে হাত রেখে শেষ বিদায় নিতে চেয়েছিলাম। ও আমায় জড়িয়ে ধরে কাঁদতে শুরু করে। কিছুক্ষণ পর বিছানায় বসে পরে, চিত্কার করে বলে উঠেছিল.. আমায় এবার একা থাকতে দাও, চলে যাও এখান থেকে, এই ভাবেই আমা'দের ওপেন ম্যারেজ শেষ হয়’।

১৯৭৪ সালে প্রতিমা গু''প্ত ার স'ঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছিল কবীর বেদীর। তাঁদের একমাত্র সন্তান পূজা বেদী। পারভিন ববির স'ঙ্গেও কবীরের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। অ'ভিনেত্রীর মানসিক স্বাস্থ্যর জেরে দুজনের সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি হয়।

পরবর্তীতে সুসান হা'মফ্রেজকে বিয়ে করেন কবীর। সালটা ১৯৮০। দশ বছর পর সেই বিয়ে ভাঙার দু বছর পর নিকি বেদিকে বিয়ে করেন বলিউড ছবির এই জনপ্রিয় ভিলেন। নিকির স'ঙ্গে তাঁর বিবাহ বিচ্ছেদ হয় ২০০৫ সালে। এরপর পরভিন দুসাঞ্জের স'ঙ্গে প্রেম শুরু কবীর বেদীর। ২০১৬ সালে নিজের ৭০তম জন্ম'দিনে পারভিন দুসাঞ্জকে বিয়ে করেন কবীর।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *