Breaking News

শীঘ্রই আসছে নতুন চমক! ঋতাভরীর সাথে এক ফ্রেমে বাংলার নং ১ ইউটিউবার ‘বং গাই

বাংলা টেলিভিশন ও চলচ্চিত্র জগতের অন্য খ্যাতনামা অ'ভিনেত্রী ও ছেলেদের মনের “crush” হলেন অ'ভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। স্কুল জীবন থেকে তার অ'ভিনয়ে জগতের পথ চলা শুরু হয়েছিল। টেলিভিশনের ওগো বধূ সুন্দরী’ নামক ধা'রাবাহিকে অ'ভিনয় করার মাধ্যমে দর্শকদের মনে বিশেষ জায়গা করে নিয়েছিলেন। সেখান থেকেই তার দর্শক মহলে তার পরিচিত বাড়তে শুরু করেছিলো, এছাড়াও তাঁকে অনেক গানের ভিডিও শুট করতে ও দেখা গেছে। বর্তমানে আমর'া তাঁকে বিভিন্ন বাংলা ছবিতে ও অ'ভিনয় করতে দেখি। এই অ'ভিনেত্রী শুধু অ'ভিনয়ের মাধ্যমে নয় তার সৌন্দর্য ও স্লিপ ফিগাররে মাধ্যমে তিনি হয়ে উঠেছেন অনেকর মনের “ড্রিম গার্ল “। অ'ভিনেত্রী নিজের অ'ভিনয় জগতের পাশাপাশি শরীর চর্চা, নিজের ডায়েট এই সব দিকে ও তিনি নিজের বিশেষ খেয়াল রাখেন। সব মিলিয়ে তার ফিগার হট এবং বোল্ড।

অ'ভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় বেশ বড়সরো ফ্যান ফলোইং আছে। তিনি তার ফ্যান দের জন্য তার সব কিছুর আপডেট তার ইনস্টাগ্রামে দিতে থাকেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে বিভিন্ন সময়ে তাঁকে বিভিন্ন পোশাকে ফটো শুট করতে দেখা যায়। এবং তার এই ক্লিন হট বোল্ড ফিগার অনেকের কাছে হয়ে উঠে ঈষনীয় এবং তার এই সে'ক্স লুক পুরুষদের রাতের ঘু'ম উড়িয়ে দেওয়ার জন্য যথেষ্ট। কিছুদিন আগেই এই অ'ভিনেত্রীর “অ্যালবাম’রূপসাগরে” নামক মিউজিক অ্যালবাম রিলিজ হয়ে ছিল যা সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে।

এছাড়াও অ'ভিনেত্রীকে মাঝে মধ্যেই দেখা যায় তিনি পথশিশু ও অনাথ বাচ্চাদের জন্য বিভিন্ন কাজ করে চলেছেন। তার বিভিন্ন হট ও বোল্ড ফটোশুটের জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় অনেকের কাছে স্টাইল আইকন ও বটে। কখন ও তাঁকে দেখা যায় শাড়ী পড়ে ফটো শুট করতে তো কখনো বিকিনি ও ওয়েস্টার্ন লুকে তিনি সোশ্যাল মিডিয়ায় সকলের নজর আকর্ষণ করছেন। তার ইনস্টাগ্রামে ফলোয়ার্স সংখ্যা ২.২ মিলিয়ন, সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন আপডেটের মাধ্যমে সর্বদা লাইম লাইটে থাকেন তিনি।

সম্প্রতি অ'ভিনেত্রী ঋতাভরী তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে একটি পোস্ট শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে অ'ভিনেত্রী, দ্যা ফেমস ইউটিউবার বং গায়ের স'ঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়ে ছবি তুলেছেন অ'ভিনেত্রী। আর এই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করে ছবির নিচে ক্যাপশানে লিখেছেন, “This sunshine is doing so well”…. আর এই ছবির নিচে কমেন্ট বক্স এ বং গাই কমেন্ট করে লিখেছেন, পুরো বাংলার ছেলেরা এবার আমা'র ওপর জে'লাস, ইয়েস ।” বর্তমানে ফেমস ইউটিউবার বং গাইকে সকলেই প্রায় চেনেন। তার ইউটিউব চ্যানেলে বিভিন্ন মজার ভিডিও দেখতে সোশ্যাল মিডিয়ার সকলেই বেশ পছন্দ করেন। তিনি নেট দুনিয়ার এখন জনপ্রিয় ইউটিউবার।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *