Breaking News

হৃত্বিকের ঘনিষ্ট সম্পর্ক ভেঙে যাবার একমাত্র কারণ প্রকাশ্যে এনে বিস্ফোরক মন্তব্য করেন কারিনা

একসময় বলিউডের হিট জুটির মধ্যে অন্যতম জুটি ছিল হৃত্বিক রোশন (Hrithik Roshan) ও কারিনা কাপুরের (Kareena Kapoor) জুটি। এক কথায় বলে গেলে বলিউডের পাওয়ার কাপল ছিলেন হৃত্বিক কারিনা। সিনেমা'র পর্দায় তাদের কেমিস্ট্রি দারুন জমেছিল। এক সময় বলিউডের ছবিতে হৃত্বিক কারিনা জুটি মানেই ছবি হিট। দুজনের অনস্ক্রিন সম্পর্ক যেমন দর্শকদের প্রিয় ছিল তেমনি তাদের অফস্ক্রিন সম্পর্ক নিয়েও চর্চ ছিল তুমুল।

সিনেমা'র পর্দায় দুজনের জুটি যেন আলাদাই মাত্রা এনে দিত ছবিতে। রোমান্টিক দৃশ্যেও দুর্দান্ত মানিয়েছিল হৃত্বিক-কারিনা জুটিকে। তাই বাস্তবেও কি তাদের মধ্যে ছিল গভীর প্রেমের সম্পর্ক এই নিয়ে জল্পনার শেষ ছিল না। বি-টাউনের হৃত্বিক কারিনার সম্পর্ক বেশ কিছু সময় ধরে হট টপিক হয়ে রয়েছিল। কিন্তু তাদের সেই সম্পর্ক ভেঙে গিয়েছিল। যার কারণ নিজের মুখেই স্বীকার করেছিলেন কারিনা কাপুর।

Hrithick Roshan Kareena Kapoor Gossip
মুঝসে দোস্তি করো’গে, ম্যায় প্রেম কি দিওয়ানি হু এর মত ছবিতে হৃত্বিক ও কারিনার জুটি দারুন হিট হয়েছিল। সেই সময় মাঝে মধ্যেই একত্রে দেখা যেন তাদের। বি-টাউনে এমনিতেই জল্পনার অভাব নেই। সেলেব্রিটিদের সম্পর্ক নিয়ে দর্শকদের মনের উৎসাহ এতটাই যে হিরো হেরো'ইনের মধ্যেকার কেমিস্ট্রিকেই প্রেমের সম্পর্ক ধরে নেওয়া হয়েছে অনেক সময়। হৃত্বিক কারিনার সম্পর্কের ক্ষেত্রেও সেই একই ঘটনা ঘটেছিল।

Hrithick Roshan Kareena Kapoor Gossip
এক সাক্ষাৎকারে কারিনা বলেছিলেন তার ও হৃত্বিকের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। পুরোটাই গু'জব মাত্র, আর এই গু'জবের কারণেই নষ্ট হয়েছে তাদের মধ্যেকার সম্পর্ক। সম্পর্ক বলতে অ'ভিনেত্রী বন্ধুত্বের সম্পর্কের কথাই বলেছেন। বি-টাউনের দুজনের সম্পর্ক নিয়ে জল্পনা এতটাই বেড়ে যায় যে দুজনের কেউই সেই জল্পনার আগু'নে ঘি ঢালতে চাননি আর। সেই কারণেই দুজনের মধ্যে থাকা বন্ধুত্বের সম্পর্কও নষ্ট হয়ে যায় তিল তিল করে।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *