Breaking News

অবিকল মায়ের মতোই দেখতে! মা কাজলের ছবির গানে নাচলেন নাইসা দেবগণ

বলিউডের অন্যতম সেরা জুটিদের কথা উঠলে অজয়-কাজল-এর নাম উঠে আসাটা খুবই স্বাভাবিক। সে ‘দিল ক্যায়া কারে’ হোক বা ‘ইশক’, নব্বইয়ের দশকে অজয় আর কাজলকে একে-অ’পরের বিপরীতে দেখতে পছন্দই করতেন দর্শকরা। এবার অজয়-কাজলের কন্যা নাইসা দেবগণও এলেন শিরোনামে।

অন্যান্য তারকা সন্তানদের মতো সারাক্ষণ লাইমলাইটে থাকতে মোটেও পছন্দ করেন না নাইসা। এবার তার একটি নাচের ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। মায়ের ছবির গানে নাইসার এই নাচ দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গিয়েছেন নেটনাগরিকরা।

কাজল কন্যা নাইসার এই ভিডিও এখন দাপিয়ে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়৷ সম্ভবত বিদ্যালয়ের কোনো একটি অনুষ্ঠানে নাচের সময় তোলা হয়েছে এই ভিডিওটি। কাজলের বিখ্যাত দুটি ছবির জনপ্রিয় গান ‘বোলে চুরিয়া’ এবং ‘তেরে নয়না’ গানে কোমর' দুলিয়েছেন নাইসা। এছাড়াও করিনার সিনেমা'র একটি গানে নেচেছেন তিনি।

নাইসার বয়স এখন মাত্র ১৭। এখনও পর্যন্ত বলিউডে পা না রাখলেও বারংবার চর্চার বি'ষয় হয়েছেন নাইসা। গায়ের রঙ কালো হওয়ায় কটাক্ষের শিকার ও 'হতে হয়েছে তাকে৷ কিন্তু বাবা মা জনপ্রিয় বলে চুপ করেই থাকেন তিনি। কারন নাইসা জানেন, তার একটা মন্তব্যের প্রভাব পড়তে পারে অজয় কাজলের উপর।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *