Breaking News

নোয়া-কিয়ানের বিয়ের পরেই নয়া মোড় দেশের মাটিতে! জমে উঠেছে রাজা-মাম্পির প্রেম পর্ব

সন্ধ্যা নামলেই বাড়ির মা কাকিমা'রা অ’পেক্ষা করে থাকেন ধা'রাবাহিকের নতুন পর্বের জন্য। সেরকমই এক জনপ্রিয় ধা'রাবাহিক হলো স্টার জলসার ‘দেশের মাটি’। এই ধা'রাবাহিকে একটি গ্রামের যৌ'থ পরিবার মুখার্জী বাড়ির গল্প দেখানো হয়েছে। সেখানে এক বিলেত ফেরত ছেলে হলো কিয়ান এবং অন্যদিকে গ্রামের মেয়ে হলো নোয়া‌। এই নোয়া কিয়ানের প্রেম এবং বিয়ে নিয়েই গল্প এগোতে থাকে। গল্পে আসতে থাকে একের পর এক নতুন ট্যুইস্ট। যা এই ধা'রাবাহিককে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে দেয়।

দিব্যজ্যোতি দত্ত এবং শ্রুতি দাসের কিয়ান ও নোয়ার চরিত্রে অ'ভিনয় দর্শকদের মুগ্ধ করেছে। তারা দুজনেই দুজনের অ'ভিনয় দক্ষতার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। তারা দুজনেই দুজনের চরিত্রকে খুব সুন্দরভাবে ফুটিয়ে তুলেছেন। গ্রামের মেয়ের চরিত্রে শ্রুতির অ'ভিনয়ে মুগ্ধ হয়েছে সবাই।

অনেক বাঁধা বিপত্তি পেরিয়ে নোয়া এবং কিয়ান বিবাহ বন্ধনে আব'দ্ধ হয়েছে। এবার নোয়ার মুখার্জী বাড়ির যোগ্য বউ হয়ে ওঠার পালা। তবে এই ধা'রাবাহিকে নোয়া এবং কিয়ানের প্রেম পর্বের পাশাপাশি আরেকটি ভালোবাসার গল্পও চলে। তারা হলেন মাম্পি এবং রাজা। অনেকদিন ধরে তাদের মধ্যে প্রেম জমলেও তার বহিঃপ্রকাশ ঘটে নোয়া কিয়ানের বৌভাতের দিন। বৌভাতের দিন রাজা এবং মাম্পির মধ্যে ধাক্কা লাগে তখনই মাম্পি বলে ‘তোমা'র ছোঁয়ায় কি আছে জানি না তবে এক মুহুর্তের জন্য পুরো পৃথিবীটা ভুলে গেছিলাম। ভুলে গেছিলাম তোমা'র উপর থাকা সমস্ত রাগ, দুঃখ, অ'ভিমান’। তার উত্তরে রাজা বলেন ‘সত্যিই তো এমন দাম্ভিক অসহ্য মেয়েকেও ভালো লাগতে শুরু করেছে হঠাৎই’।

এই দৃশ্যের পরেই গল্পে আসতে চলেছে নতুন মোড়। ধা'রাবাহিকের মূল অ'ভিনেত্রী শ্রুতি দাস করো’না আ'ক্রা'ন্ত। বর্তমানে তিনি বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তাই ধা'রাবাহিকে বদল আসতে চলেছে। এই রাজা-মাম্পির প্রেম এখন দর্শকদের কতটা মনে ধরবে সেটাই এবার দেখার।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *