Breaking News

১৪১ কোটি টাকার প্রতারণার অভিযোগ! গ্রেফতার জনপ্রিয় অভিনেতা

আর্থিক জালিয়াতির অ'ভিযোগে পুলিশের জালে হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অ'ভিনেতা অনুজ সাক্সেনা (Anuj Saxena)। ‘কুমকুম’ ধা'রাবাহিক খ্যাত এই অ'ভিনেতা তথা এলডার ফার্মাসিউটিক্যালস কোম্পানির সিওও-র বিরু'দ্ধে ১৪১ কোটি টাকা জালিয়াতির অ'ভিযোগ রয়েছে। সম্প্রতি মুম্বই পুলিশের ইকোনমিক ওফেন্স উইং (EOW)-এর হাতে গ্রে'ফতার হয়েছেন দীর্ঘ সময় ধরে হিন্দি টেলিভিশনের দুনিায়ায় রাজ করা এই তারকা।

অনুজকের জামিনের আবেদন খারিজ করেছে আ'দালত, সোমবারই তাঁকে ইকোনমিক ওফেন্স উইং-এর হেফাজতে পাঠানো হয়েছে। স্বাস্থ্য পরিষেবার স'ঙ্গে যুক্ত তিনি, করো’নার দ্বিতীয় ঢেউয়ে দেশ জেরবার, এবং স্যানিটাইজার PPE কিটসহ নানান জরুরি স্বাস্থ্য সামগ্রী তৈরির স'ঙ্গে যুক্ত তিনি ও তাঁর কোম্পানি। এই প্রার্থনা জানিয়ে জামিনের আবেদন করেছিলেন অনুজ, যদিও তা মঞ্জুর করেননি বিশেষ আ'দালতের বিচাক অ'ভিজিত্ নাদগোনকর। তিনি সাফ জানান, করো’না পরিস্থিতি নিঃসন্দে'হে আমা'দের মাথায় রাখতে হবে কিন্তু তাই বলে অ'ভিযুক্তের বিরু'দ্ধে উঠা গু'রুতর অ'ভিযোগ অস্বীকার করা যায় না।

অনুজের কোম্পানির বিরু'দ্ধে অ'ভিযোগ জানিয়েছেন এক বিনিযোগকারী। তাঁর অ'ভিযোগ, ২০১২ সালে তিনি উল্লেখ্য কোম্পানিতে টাকা ইনভেস্ট করেছিলেন। যার সময়সীমা ২০১৫ সালে পূর্ণ হয়ে গিয়েছে। কিন্তু তা পূরণ হওয়ার পরও টাকা পাননি বলে অ'ভিযোগ ওই বিনিয়োগকারীর। অনুজের পালটা দাবি, তিনি এই জালিয়াতির ব্যাপারে কিছুই জানেন না। কারণ ২০১৫ সালেই এই কোম্পানির সিওও (চিফ অ’পারেটিং অফিসার)-র দায়িত্ব নেন তিনি।

২০০০ সালের শুরুতে সোনি টেলিভিশনে সম্প্রচারিত ‘কুসুম’ (Kkusum) ধা'রাবাহিকে অভয় কাপুরের চরিত্রে অ'ভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান অনুজ। এরপর ‘কুমকুম – এক প্যায়ারা সা বন্ধন’, ‘সারা আকাশ’-এর মতো একের পর এক হিট ধা'রাবাহিকে অ'ভিনয় করেছেন অনুজ। ‘চেজ’ এবং ‘পরাঠেওয়ালি গলি’-র মতো হিন্দি সিনেমাতেও অ'ভিনয় করেছেন তিনি। বছরখানেক আগে অ'ভিনয়ের বদলে ব্যবসার কাছে মন দেন অনুজ সাক্সেনা।

About Admin_dhakasongbad

Check Also

আমফানের স্মৃতি উসকে দিতে বাংলায় ধেয়ে আসছে ঘূর্ণীঝড় ‘তাউটে’, সতর্কতা জারি

সাগরে আবারও তৈরি হচ্ছে ঘূর্ণিঝড়ের (cyclone) পরিস্থিতি। উসকে উঠেছে আমফানের সেই ভয়'ঙ্কর স্মৃ'তি। আবহাওয়া দফতর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *