Breaking News

স্বামী ও ছেলের সাথে প্রেমের সম্পর্ক, বলিউড ডিভা রেখাকে ‘ডাইনি’ অপবাদ দিয়েছিলেন নার্গিস

বলিউডের জনপ্রিয় অ'ভিনেত্রী হলেন রেখা। তাঁকে দেখলে তার বয়স আন্দাজ করা প্রায় অসম্ভব। যত দিন যাচ্ছে তার শারীরিক উজ্জ্বলতা ক্রমশ বেড়েই চলেছে। তবে এই অ'ভিনেত্রী, অ'ভিনয় জগতে একাধিক অ'ভিনেতার স'ঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে বলিউডে সর্বদা চর্চার কেন্দ্রে ছিলেন। অ'ভিনয় জগতে প্রবেশের স'ঙ্গে স'ঙ্গেই তিনি গসিপের কেন্দ্র বিন্দুতে থাকলেও তার স'ঙ্গে মূলত যেই অ'ভিনেতার নামটি ক্রমাগত জড়িয়েছে তিনি হলেন বলিউডের সুপারস্টার অমিতাভ বচ্চন বা সকলের প্রিয় বিগ বি।

অ'ভিনেত্রী সিঁথিতে আজ ও সিঁদুর পড়েন। আর এই সিঁদুর পড়া নিয়ে হাজার বিতর্কের সৃষ্টি হলেও কোনও দিনও মুখ খোলেননি তিনি। অনেকেই মনে করেন রেখা বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনের নামে সিঁদুর পড়েন। কিন্তু অমিতাভ বচ্চনের পরেও অ'ভিনেত্রীর ‘নাগিন’ ছবিতে অ'ভিনয় করার সময় অ'ভিনেতা সুনীল দত্তের স'ঙ্গে প্রেমে জড়িয়ে পড়েছিলেন তিনি। যা সেই সময়ে বেশি চর্চিত হয়ে ছিল। যদিও এরপর রেখা সুনীল দত্ত এর ছেলে সঞ্জয় দত্তের স'ঙ্গে ও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। আর এই খবরটি অ'ভিনেতা সুনীল দত্ত এর স্ত্রী নার্গিসের কানে পৌঁছানোর পর তিনি স্বামীকে সরিয়ে আনতে পারলেও ছেলেকে রেখার প্রেমের জাল কে'টে বের করে আনতে পারেননি। এক সাক্ষাৎকারে নার্গিস বলেছিলেন রেখার মতো মেয়েরা খুব সহজেই নিজেকে অন্যের কাছে উপলব্ধ করে দেয়। এদের মত মেয়েদের মানসিক স্থিতি ঠিক নেই চিকিৎসার প্রয়োজন রয়েছে। যদিও নার্গিসের এই মন্তব্যে রেখা কোনোরূপ প্রতিবাদ বা কিছুই বললেননি তিনি।

তবে অ'ভিনেতা সঞ্জয় দত্তের স'ঙ্গে রেখার সম্পর্ক জড়ালেও বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁকে নিয়ে গসিপের শেষ নেই। এক জীবনে তিনি তিন তিনটে বিয়ে করেছেন। তার প্রথম স্ত্রী রিচা শর্মা মা'রা যাব'ার পরে তিনি রিয়া পিল্লাইকে বিয়ে করেন কিন্তু তার এই দ্বিতীয় বিয়ে বেশি দিন টেকেনি। আর এরপর ২০০৮ সালে আবার তিনি মান্যতাকে বিয়ে করেন।

নব্বইয়ের দশকে অ'ভিনেত্রী রেখা মুকেশ আগারওয়াল নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের কিছু মাসের মধ্যেই রেখার স্বামী মুকেশ আগারওয়াল গলায় দড়ি দিয়ে আ'ত্মহ'ত্যা করেছিলেন। কিন্তু যদিও তার স্বামীর আ'ত্মহ'ত্যা করার কারণ কোনো ভাবেই জানা যায়নি। আর এই বি'ষয়টি বলিউড ইন্ডাস্ট্রিতে বহুল পরিমাণে চর্চিত হয়েছিল। এই সেই সময়ে রেখাকে নার্গিস সহ অনেকেই “ডাইনি” বলেও অ’পবাদ দিয়েছিলেন। তবে হাজার বিতর্কে সৃষ্টি হলেও কোনও সময় কোনও বি'ষয়ে তিনি কোনও মন্তব্য করেননি। আজ ও তার সিঁথিতে সিঁদুর নিয়ে বিতর্কের সৃষ্টি হয় কিন্তু অ'ভিনেত্রী রেখা আজ ও একেবারে নিজের মতোই রয়েছেন।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *