Breaking News

কাজে ফিরছেন রিয়া, বলিউডে সুযোগ পাওয়ার আশা ছেড়ে দক্ষিণে পাড়ি

কাজে ফিরছেন রিয়া চক্রবর্তী। গত ১১ মাসের ঝড় ঝাপটার পরে ছন্দে ফিরতে চাইছেন প্রয়াত অ'ভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের প্রেমিকা রিয়া। কিন্তু বলিউড না, ফিরবেন তেলুগু' ছবিতে। এমনটাই জানাল এক সংবাদমাধ্যম।

সম্প্রতি হায়দরাবাদ যাওয়ার পথে মুম্বই বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হন রিয়া চক্রবর্তী। সেই শহরে কয়েক জন প্রযোজক এবং পরিচালকের স'ঙ্গে দেখা করতে যাচ্ছিলেন তিনি। কোন ছবি, কী বৃত্তান্ত, সে সব বি'ষয়ে কোনও তথ্য মেলেনি এখনও পর্যন্ত।

প্রথম বার নয়, এর আগেও তেলুগু' ছবিতে অ'ভিনয় করেছেন তিনি। ২০১২ সালে ‘তুনিগা তুনিগা’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। সংবাদমাধ্যম জানিয়েছে, সুশান্ত সিংহ রাজপুতের মৃ'ত্যুর পরে তাঁকে কাঠগড়ায় দাঁড় করানো হয় বলে আপাতত বলিউডে কাজ পাওয়া কঠিন হয়ে দাঁড়িয়েছে। তাই পশ্চিম থেকে দক্ষিণে যাত্রা করলেন অ'ভিনেত্রী।

রুমি জাফরির আগামী ছবি ‘চেহরে’-তে তাঁকে অ'ভিনয় করতে দেখা যাব'ে। রিয়া ছাড়াও ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন এবং ইমর'ান হাশমির মতো বিখ্যাত অ'ভিনেতারা। সুশান্তের মৃ'ত্যুর ঘটনার পরে ছবির প্রথম ঝলক এবং পোস্টার মুক্তি পায়। কিন্তু সেখানে রিয়ার অনুপস্থিতি নজরে আসে দর্শকদের। সে বি'ষয়ে চুপ থাকেননি ছবির প্রযোজক আনন্দ পণ্ডিত। জানিয়েছেন, রিয়া নির্দোষ বলেই বিশ্বা'স তাঁর। তাই ছবি থেকে তাঁকে বাদ দেওয়া হয়নি। বিতর্ক এড়িয়ে যেতে প্রচারে রাখা হয়নি তাঁকে।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *