Breaking News

বিয়ের পর সংকেতের একি দশা করলেন সুগন্ধা!

সাত পাকে বাঁধা পড়েন কপিল শর্মা শো-খ্যাত সংকেত ভোঁসলে-সুগন্ধা মিশ্রা। গত ২৬ এপ্রিল পঞ্জাবের জলন্ধরে বিবাহ বন্ধনে আব'দ্ধ হল এই জুটি। ইতিমধ্যেই সামাজিক মাধ্যমে খু'নসিটি করে ভিডিয়ো পোস্ট করতে দেখা গেছে এই জুটিকে।

সম্প্রতি সামাজিক মাধ্যমে সংকেত স্ত্রী-এর স'ঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। সেখানে সুগন্ধাকে দেখা গেছে সংকেতকে শুভ সকাল জানাতে এবং চা খাবে কিনা সেই নিয়ে প্রশ্ন করতে। সুগন্ধা সংকেতকে প্রশ্ন করছে, সে চা খাবে কিনা? লাইট চা খাবে নাকি স্ট্রং চা? সংকেত উত্তর দেন স্ট্রং চা খেতে চান তিনি। স'ঙ্গে স'ঙ্গে সুগন্ধা পরমর'্শ দেন, তাহলে ‘দুই চামচ চা পাতা ব্যবহার করো’, দুধ একদম অল্প দিও। যাও’। সংকেতকে চা বানাতে হবে শুনে সে তো অবাকই হয়ে যায়।

সুগন্ধার মুখে দুষ্টু মিষ্টি করে ‘যাও’ শুনে, চাদর মুখে জড়িয়ে বিছানায় শুয়ে থাকতে দেখা যায় সংকেতকে। পুরো কথোপকথনের সময় সুগন্ধাকে নীল পোশাক পরে দেখা গেছে, হাতে একটি কফি মগ রয়েছে।

‘বিয়ের পরের অবস্থা’ ক্যাপশন লিখে ভিডিয়োটি পোস্ট করেন সংকেত। স'ঙ্গে কিছু ইমোজিও পোস্ট করতে দেখা যায়। সবার প্রথমেই এসে ভিডিয়োতে কমেন্ট করেছেন সুগন্ধা। তিনি লিখেছেন, ‘যাও… যাও… যাও…’। সংকেত অবশ্য উত্তরে বলেছেন, ‘যাচ্ছি’।

দু’জনের এই খু'নসুটিপূর্ণ ভিডিয়ো দেখে ইন্ডাস্ট্রির বন্ধু থেকে ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যাচ্ছে। সকলেই দুজনকে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে লিখেছেন, এবার একস'ঙ্গে ভিডিয়ো বানাও

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *