Breaking News

‘কোনও গডফাদার নেই,বলিউডের আসল বহিরাগত আমি’, অকপট ‘দিল্লির ছেলে’ শাহরুখ খান

শূন্য থেকে শুরু.. দীর্ঘ একটা লড়াই। বর্তমানে বলিউডের বাদশা নামে পরিচিত শাহরুখ খান। দু –একটা ছবি করে ব্যাগপত্র গু'টিয়ে ফের দিল্লি পাড়ি দেবেন, সেই আশা বুকে বেঁধে একসময় মুম্বই এসেছিলেন শাহরুখ। তা আর হল কই? আরাব সাগর ঘেঁষা মন্নাতেই এখন তাঁর সোনার সংসার। সিমি গেরওয়ালকে দেওয়া পুরনো এক সাক্ষাৎকার সম্প্রতি শাহরুখের ফ্যান পেজ থেকে ভাইরাল হয়েছে। স্ট্রাগল জীবনের শুরুটা কেমন ছিল সেই নিয়ে বলতে দেখা যায় শাহরুখকে।

ভিডিয়োতে শাহরুখকে আউটসাইডার হিসেবে বলতে শোনা যায় সিমিকে এবং তিনি বলেন সেই সময় বেশিরভাগই ইন্ডাস্ট্রির স'ঙ্গে যুক্ত পরিবার থেকে ছিল। তাঁর কথায় অবশ্য সহমত জানিয়েছেন অ'ভিনেতা। তবে তিনি আরো বলেন, কেউ তাঁকে সেই অনুভূ'ত িটা 'হতে দেয়নি। আজিজ মির্জা তাঁকে থাকার জন্য বাড়ি দিয়েছিল। নতুন কেউ আসলে সহসা তাঁকে এই ব্যবহার করা 'হত না। হেমা মালিনি এবং রাকেশ রোশন তাঁর স'ঙ্গে খুব ভালো ব্যবহার করেছিল। যাঁদের স'ঙ্গে তিনি ছবি করেছিলেন সকলেই তাঁর স'ঙ্গে ভালো ব্যবহার করেছিল।

যদিও অ'ভিনেতা বু'দ্ধিদী'প্ত ভাবে বলেন, তাঁর মনে হয়েছিল যেন মুম্বইয়ে সকলে অ’পেক্ষা করছে তাঁর জন্য। অ'ভিনেতা বলেন, তিনি মাত্র এক বছরের একটু বেশি সময় মুম্বইতে এসেছেন, বেশ কয়েকটি ছবি করে দিল্লি ফেরত চলে যাব'েন ভেবেছিলেন। কিন্তু এখনো পর্যন্ত যেতে পারেননি। তাঁরা ঠিক যেন ‘এসেছ, আপনি এত দিন কোথায় ছিলেন, এসে ব্যান্ডওয়্যাগনে যোগ দিন’।

তিন দশকেরও বেশি সময় ধরে শোবিজের দুনিয়ায় রয়েছেন শাহরুখ। একাধিক সুপার স্টারের স'ঙ্গে কাজ করেছেন তিনি। প্রত্যেক নবাগতের মতো অমিতাভ বচ্চন, দিলীপ কুমা'রের স'ঙ্গে কাজ করার স্বপ্ন দেখতেন শাহরুখ।

তিনি সিমি গেরওয়ালকে আরো বলেছেন, ‘সবাই আমাকে ভ'য় দেখিয়েছে। আমি যখন প্রথম কোনো অ'ভিনেতার স'ঙ্গে অ'ভিনয় করি তখন আমি খুব নার্ভাস হয়ে যাই। কারণ আমি কোনও অ'ভিনেতার থেকে কম নই, তবে এই মানুষগু'লিকে দেখে আমি বড় হয়েছি বলে আমি কখনই ভাবিনি যে আমি এদের স'ঙ্গে কাজ করতে পারব। অমিতাভ বচ্চন এবং দিলীপ কুমা'র আমা'র স'ঙ্গে দেখা করেন, তারা আমাকে আমা'র গালে ট্যাপ করেন এবং আমা'র স'ঙ্গে হাত মেলান। তাদের স'ঙ্গে বসে থাকতে পারাটা এক দুর্দান্ত অনুভূ'ত ি। আমি এটা ভ'য়-ভীতিজনক বলব না তবে এটি আমা'র জন্য দারুণ মুহুর্ত ছিল’।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *