Breaking News

বাবা বিধায়ক হতেই বলিউডে ইউভান? করিনার সঙ্গে ছবি ভাইরাল রাজ-পুত্রের

ইউভান চক্রবর্তী। পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী এবং অ'ভিনেত্রী শুভশ্রী গ'ঙ্গো'পাধ্যায়ের একমাত্র পুত্র। জন্মের পরেই নামে পাশে জুড়ে গিয়েছে ‘তারকা সন্তান’ তকমা। নেটমাধ্যমের রসিকতা বলে সে-ই নাকি ‘টলিউডের তৈমুর আলি খান’। এ বার ইনস্টাগ্রামেও স্বয়ং তৈমুর-জননী করিনা কপূর খানের স'ঙ্গে ছবি ছড়িয়ে পড়ল তার।

নাহ্‌, সইফ-পত্নির স'ঙ্গে দেখা হয়নি রাজ-পুত্রের। বাবা রাজ চক্রবর্তীর স'ঙ্গে গাড়ি করে সে ঘুরতে বেরিয়েছিল বটে। তা বলে করিনার আদর খেতে এই অতিমা'রিকালে কলকাতা থেকে মুম্বই পাড়ি দেয়নি ইউভান। এই হ য ব র ল আসলে করেছে ‘জিয়া ফ্যাশন হাব’ নামের এক ইনস্টাগ্রাম পেজ। গত সোমবার একটি ছবি পোস্ট হয়েছে সেখানে। দেখা যাচ্ছে, ইউভানের কপালে পরম স্নেহে চুম্বন করছেন করিনা।

গত ১২ ডিসেম্বর ছেলের স'ঙ্গে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন শুভশ্রী। সেই ছবিটি নিয়েই শুভশ্রীর মুখের বদলে বসিয়ে দেওয়া হয় করিনার মুখ। এই প্রথম নয়, অতীতেও ‘রাজশ্রী’-র ইউভানকে ‘বিরুষ্কা’-র ভামিকা বলে চালিয়ে দিয়েছিল একটি ইউটিউব চ্যানেল। তবে সেই কারসাজি অ'ভিনেত্রীর অনুরাগীদের চোখ এড়িয়ে যেতে পারেনি।

প্রস'ঙ্গত, ম'ঙ্গলবার করো’নামুক্ত হয়ে নিভৃতবাস থেকে বেরিয়েছেন শুভশ্রী। ১৭ দিন পর সন্তানকে দেখার খুশি ইনস্টাগ্রামেও ভাগ করে নিয়েছেন অ'ভিনেত্রী।

About Admin_dhakasongbad

Check Also

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *