Breaking News

‘চাষির ঘরে বসে কলাপাতায় ভাত খেলে বাংলা পাওয়া যায় না রে টাকলা’

এবারের বিধানসভা নির্বাচন বেশ হাড্ডাহাড্ডি লড়াই এর মধ্যে দিয়েই হয়েছে। একদিকে বিজেপি, একদিকে সংযুক্ত মোর্চা আর অন্যদিকে তৃণমূল কংগ্রে'স। এই ত্রিমুখী শক্তির লড়াই হয়েছে জোর কদমে। অনেকেই ফলাফলের আগে অনেক বক্তব্য পেশ করেছেন নিজেদের নিজেদের দলের বিরু'দ্ধে। তবে, অবশেষে রেজাল্ট ই বলেছে আসল কথা।

জয়ের হাসি হেসেছে তৃণমূল। ‘বাংলা তার নিজের মেয়েকেই চায়’ এই কথাটাই কোথাও গিয়ে সত্যি প্রমাণিত হল। ব্যাপক ব্যবধানে গেরুয়া শিবিরকে হারিয়ে জয়ী হলেন তৃনমূল। এবারের বিধানসভা নির্বাচনের আগে যেভাবে গেরুয়া শিবির ক্যাম্পেন করেছে সেক্ষত্রে তারা আশাবাদী ছিল কেন্দ্রের পাশাপাশি এবার রাজ্যের ক্ষমতায়ও তারাই আসবে। কিন্তু অবশেষে হল ভরাডুবি।

হ্যাট্রিক করে ফের নবান্নের আসন দখল করলেন তৃণমূল সরকার। ২১৩ টি আসন নিয়ে বাংলায় ফের নিজের কতৃত্ব স্থাপন করলো ঘাসফুল। অ'ভিনয় জগতের একজন জনপ্রিয় অ'ভিনেতা হলেন চিরঞ্জিত চক্রবর্তী। পাশপাশি তিনি বিধায়ক। ২০১৬ সালে তিনি বারাসাত কেন্দ্র থেকে তৃণমূলের প্রাথী হিসেবে দাঁড়ান এবং জয়লাভ করেন।

এবারও তিনি বারাসাত কেন্দ্র থেকেই জয়ী হন। তবে, রাজনীতি মানেই একে অ’পরকে কটাক্ষ থাকবেই। আর তেমনই চিরঞ্জিত তাঁর সিনেমা'র একটি ডায়ালগের স'ঙ্গে কিছু কথা জুড়ে একটি ডায়লগ দেন। মূলত কথা দিয়েই বিজেপিকে তুলধোনা করে দেন চিরঞ্জিত। তিনি বলেন যে, ‘ বউ হারালে বউ পাওয়া যায় রে পাগলা, কিন্তু বাংলায় এসে পাত পেড়ে খেলে বাংলা পাওয়া যায় না রে টাকলা’। মূলত অমিত শাহ, কৈলাস বিজয়বর্গী সহ আরও সকল বিজেপি নেতাদের খোঁচা মেরে এই কথাটি বলেন বিধায়ক। চিরঞ্জিত এর বলা এই কথাটি বেশ কয়েকমাস আগের হলেও ফের নতুন করে ভিডিওটি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

About Admin_dhakasongbad

Check Also

বিয়ে করবেন অভিনেত্রী, বর খোঁজার দায়িত্ব অবিবাহিত সলমনের!

আবারও রিয়ালিটি শো-র মঞ্চে 'হতে চলেছে স্বয়ম্বর। রাখি সাওয়ান্তের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইন্ডাস্ট্রির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *