Breaking News

‘যখন গান গাইতে শুরু করি কতটা ছোট’, দারিদ্রতা নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

নেহা কক্করেকে কে না চেনেনা, তাঁর গলার সুরে মুগ্ধ দেশবাসী, বর্তমানের সেরা ভারতীয় গায়িকাদের শিরোপায় নেহা কক্করকে বলাই যায় অন্যতম। বিশেষত পাঞ্জাবী গানে তাঁর অসাধারন পারফরম্যান্স সকলেরই নজর কেড়েছে। তাঁর গান এখন বলিউডের প্রতিটি স্বনামধন্য অ'ভিনেত্রীর লিপে থাকে। ‘কালা চশমা’ থেকে ‘ও লেরকি আখ মা'রে’ প্রতিটি গান নেহার কন্ঠে। যা এখন তরুণ প্রজন্মের ঠোঁটের কোনায় কোনায় ঘোরে। তবে ২০২০-র শেষ থেকেই খবরের শিরোনামে বারে বারেই উঠে আসছেন বলিউডের ‘রিমেক কুইন’নেহা কক্কর! একের পর এক হিট হিন্দি মিউজিক অ্যালবামে গান করে মানুষের আকর্ষণ হয়ে উঠেছেন তিনি। নেহার গান মানেই এখন বলিউডের পুরোনো হিট গানের রিমেক৷ এছাড়া নেহা নিজের জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন। তবে বিয়ের আগে ইন্ডাস্ট্রিতে একের পর এক প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নেহা।

ইন্ডাস্ট্রিতে ভালো গান, ভালো কাজের জন্য সবসময়েই নেহা ট্রেন্ডে থাকেন। তাইতো খুব সহজেই মানুষের মনে জায়গা করে নিতে পেরেছেন এই গায়িকা। নেহা প্রচণ্ড দযালু। স'ঙ্গে একটু দুঃখেই তাঁর চোখ দিয়ে জল ভেসে যায়। কয়েকমাস আগেই নেহা ‘ইন্ডিয়ান আইডল’ এর মঞ্চে ৫ লক্ষ টাকা অনুদান দিয়েছিলেন আর্থিক কষ্টে থাকা বলিউডের এক সময়ের জনপ্রিয় গীতিকার সন্তোষ আনন্দকে। এছাড়া নেহার সম্প্রতি রুবিনা দিলাইক এবং অ'ভিনব শুক্লা অ'ভিনীত ‘মা'র্জানেয়া’ গানের ভিডিওটি ইউটিউবে মুক্তি পেয়েছে। এখানে গান গেয়েছেন নেহা কক্কর।

এছাড়া গতবছর ডিসেম্বরেই আচমকা পাঞ্জাবি গায়ক রোহনপ্রীতের স'ঙ্গে নেহা বিবাহবন্ধনে বাধা পড়েন। স্বামী স'ঙ্গে নানা মুহুর্ত, তাঁর গানের নানান মুহূর্ত সবটাই নেহা নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করে চলেন অনবরত। সম্প্রতি নেহা দুটি ছবি শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে। প্রথম ছবিটা তাঁর ছোটবেলার, এবং দ্বিতীয়টি তাঁর জীবনের সুপার হিরোর স'ঙ্গে তোলা একটি ছবি।

ছবিগু'লি পোস্টিয়ে নেহা ক্যপাশনে লিখলেন, “আপনারা এখানে স্পষ্ট দেখতে পাচ্ছেন যে আমি যখন গাইতে শুরু করি তখন আমি কতটা ছোট ছিলাম এবং শুধু আমিই নই, আপনি ভাই টোনি কক্করকেও এখানে দেখতে পাচ্ছেন আপনারা, মা’র সামনে বসে আছেন এবং আমা'র বাবা তাদের পাশে বসে আছেন। এই দিনগু'লিতে আমা'দের “সত্যিকারের স্ট্রাগল” দেখতে পাবেন আপনারা, এটাই বাস্তব! আর আমর'া কক্কররা একটি গর্বিত পরিবার। যখন আপনি ডানদিকে সোয়াইপ করবেন, একজন সুন্দর লোকের স'ঙ্গে আমা'র বর্তমান চিত্রটি দেখতে পাবেন, যিনি আমা'দের জীবনের সবচেয়ে সুন্দর ছবিটি আমা'দের হাতে তুলে দিয়েছেন। ধন্যবাদ স্যার। আমাকে কাজ করার শক্তি দিন।” এরপরই অনুগামীরা নেহার এই ছবিগু'লিতে ভালোবাসা জানিয়েছেন। এরপর নিমেষে ভাইরাল হয়ে যায় এই পোস্টটি।

About Admin_dhakasongbad

Check Also

বিয়ে করবেন অভিনেত্রী, বর খোঁজার দায়িত্ব অবিবাহিত সলমনের!

আবারও রিয়ালিটি শো-র মঞ্চে 'হতে চলেছে স্বয়ম্বর। রাখি সাওয়ান্তের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইন্ডাস্ট্রির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *