Breaking News

‘ভূতের রাজা’র কাছ থেকে কী চান অনির্বাণ, তুহিনা, রুদ্রনীলরা?

স'প্ত াহব্যাপী সত্যজিৎ রায়ের স্মৃ'তিচারণ। জন্ম শতবার্ষিকীতে পা সত্যজিতের। কখনও এক হাজার সেকেন্ডের মন্তাজ ভিডিয়ো, কখনও বা পোস্টার, ‘হইচই’-এর ইনস্টাগ্রাম জুড়ে কেবল কিংবদন্তি পরিচালক। এ বারে ভূ'ত ের রাজা হাজির সেখানে। তবে এ বার গু'পী গায়েন আর বাঘা বাইন নেই। তাঁর থেকে বর চাইতে এলেন অনির্বাণ চক্রবর্তী, অনির্বাণ ভট্টাচার্য, তুহিনা দাস, বিক্রম চট্টোপাধ্যায়, সৌরভ দাস এবং রুদ্রনীল ঘোষ।

নিয়মের পরিবর্তন করেননি ‘ভূ'ত ের রাজা’। হাতে হাতে তালি মেরেই হয়ে যাব'ে যাব'তীয় ইচ্ছাপূরণ। আর তাই এই ৬ জন অ'ভিনেত্রী-অ'ভিনেতার চরিত্ররা ‘জবর জবর’ বর নিতে এল। দেখে নেওয়া যাক, কে কী চাইছে।

‘একেন বাবু’ তো খাদ্যরসিক বাঙালি। তাই সেও গু'পী-বাঘার পথেই হাঁটল। ‘ভূ'ত ের রাজা’র কাছে তার চাহিদা ‘তালে বাজিয়েই খানাপিনা’।

‘ব্যোমকেশ’-এর মতো সত্যান্বেষী যে সত্যের দাবিই করবে, তা স্পষ্ট। তাই চাইল সে। ‘এক তালিতেই কেস সলভড’। সামনে হাজির সত্য, রহস্যের সমাধান সূত্র।

আর এক গোয়েন্দা ‘দময়ন্তী’ও সুবর্ণ সুযোগ ছাড়ল না। ইচ্ছে, তার ‘এক তালিতেই দুষ্টু লোক নিপাত যাক’। মহিলা গোয়েন্দা দময়ন্তীর কাছে সুস্থ সমাজই সবচেয়ে জরুরি।

‘তানসেনের তানপুরা’র আলাপ চায় সেই তানপুরাটা খুঁজতে। তার মতো এক জন স'ঙ্গীতশিল্পী ‘ভূ'ত ের রাজা’র কাছে বর চাওয়ার সময় সেই সত্তাকেই গু'রুত্ব দিলেন। সে চায় যেন ‘তালি দিলেই তালে’ পৌঁছাতে পারে। তার প্রেমিকার স'ঙ্গে এক তালে মিশে যেতে চায়।

‘মন্টু পাইলট’-এর মন্টু তার ভালবাসা পেতে চায়। যে প্রেমের জন্য তাকে অনেক ঝড়ঝাপ্টা সামলাতে হয়েছে। আর তাই, ‘তালি দিলেই ভালবাসা’। সে চায় ভ্রমর'কে। ‘ভূ'ত ের রাজা’র বর পেলে সে আর ভ্রমর' চিরকালের জন্য এক হয়ে যাব'ে।

‘রহস্য রোমাঞ্চ সিরিজ’-এর চোর ঝন্টুর হাতসাফাইয়ে কাজে আসতে পারেন ‘ভূ'ত ের রাজা’। সে কথা মাথায় রেখেই তার দাবি, সে যেন এমন এক বর পায়, যার ফলে ‘এক তালিতেই গাড়ি উধাও’ করতে পারে। আর তার গাড়িবারান্দা ভরে উঠুক আরও গাড়িতে।

About Admin_dhakasongbad

Check Also

বিয়ে করবেন অভিনেত্রী, বর খোঁজার দায়িত্ব অবিবাহিত সলমনের!

আবারও রিয়ালিটি শো-র মঞ্চে 'হতে চলেছে স্বয়ম্বর। রাখি সাওয়ান্তের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইন্ডাস্ট্রির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *