Breaking News

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, অক্ষয়ের নোংরা কেলেঙ্কারি ফাঁস শিল্পার, পরিণতি কী হয়েছিল

তাদের সম্পর্ক গু'ঞ্জন দীর্ঘদিন ধরেই চলে আসছে। বলিউডের ফিটনেস ফ্রিক অ'ভিনেত্রী শিল্পা শেট্টি এবং বলিউডের খিলাড়ি অক্ষয় কুমা'রকে নিয়ে টিনসেল টাউন সর্বদাই সরগরম। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন বলিউডের খিলাড়ি। আবারও আলোচনার শীর্ষে উঠে এসেছে শিল্পা এবং অক্ষয়। সম্প্রতি পুরোনো একটি সাক্ষাৎকারে শিল্পা শেট্টি জানিয়েছিলেন কীভাবে অক্ষয় তাকে ব্যবহার করেছিলেন এবং তার স'ঙ্গে প্রতারণা করেছিলেন। অক্ষয়ের নোং'রামি সকলের সামনে তুলে ধরেছিলেন বলি অ'ভিনেত্রী শিল্পা, কীভাবে যোগ্য জবাব দিয়েছিলেন বলিউডের আক্কিকে, জেনে নিন বিশদে।

অ'ভিনেতা-অ'ভিনেত্রীদের ঘনিষ্ঠ পুরোনা সম্পর্ক, সাক্ষাৎকার নিয়ে পেজ-থ্রির পাতা সরগরম হয়ে রয়েছে। সম্প্রতি বলি অ'ভিনেত্রী শিল্পা শেট্টি এবং অক্ষয় কুমা'রের সম্পর্কও আলোচিত হয়েছে।

বলিউডের শিল্পা শেট্টি, থেকে রবীনা ট্যান্ডন এমনকী সত্তরের দশকের এভারগ্রীন অ'ভিনেত্রী রেখার স'ঙ্গেও নাম জড়িয়েছিল বলিউডের খিলাড়ির।

শিল্পা যখন অক্ষয়ের প্রেমে পড়েছিল তখন প্রথম অবস্থায় অক্ষয়কে বোঝা তার পক্ষে সম্ভব হয়নি।

একটি সাক্ষাৎকারে শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় কীভাবে তার স'ঙ্গে প্রতারণা করেছিল। এবং কী কারণেই বা তাদের বিচ্ছেদ হয়েছিল তাও প্রকাশ্যে এনেছিলেন শিল্পা।

শিল্পা জানিয়েছিলেন, অক্ষয় শিল্পার স'ঙ্গে সম্পর্কে থাকাকালীন টুইঙ্কল খান্নাকেও ডেটিং করছিলেন। একস'ঙ্গে দুজনের স'ঙ্গে সম্পর্ক চালিয়ে যাচ্ছিলেন অক্ষয়। পরে বি'ষয়টি জানতে পেরে অবাক হয়ে গেছিলেন শিল্পা।

অক্ষয় কুমা'র বিয়ে করারও প্রতিশ্রুতি দিয়েছিলেন শিল্পা। কিন্তু পরে শিল্পা  জানতে পারে সে প্রতারণা করছে। অক্ষয় যে তাকে পুরো ব্যবহার করছিল এটা খুব তাড়াতাড়ি ধরে ফেলেছিলেন শিল্পা।

শিল্পা আরও জানিয়েছেন, সময়টা খুবই খারাপ যাচ্ছিল। তবে এটা ভেবে খুবই আনন্দিত রাতের পর যেমন সকাল হয়, তেমনি অন্ধকার কে'টে গিয়েই জীবনে আলো আসে। আমা'রও তেমনটাই হয়েছিল। ব্যক্তিগত জীবনে উত্থান-পতন হলেও এখন মনে হয় যা হয়েছে তা ভালর জন্যই হয়েছে।

About Admin_dhakasongbad

Check Also

বিয়ে করবেন অভিনেত্রী, বর খোঁজার দায়িত্ব অবিবাহিত সলমনের!

আবারও রিয়ালিটি শো-র মঞ্চে 'হতে চলেছে স্বয়ম্বর। রাখি সাওয়ান্তের পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ইন্ডাস্ট্রির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *