Breaking News

কলকাতা না ভেনিস! প্রবল বৃষ্টিতে বাড়ির উঠানে হাজির বিশাল কুমির, ছবি ভাইরাল হতেই শোরগোল

গত কয়েকদিনের নিম্নচাপের কারণে দক্ষিণব'ঙ্গের জে'লাগু'লিতে লাগাতার বৃষ্টিপাত হয়ে চলেছে। বানভাসি বিভিন্ন এলাকা। এমনকি কলকাতার (Kolkata) সর্বত্র জল জমে বন্যা পরিস্থিতির সৃষ্টি হয়েছে। আর এই তুমুল বৃষ্টির মধ্যেই বাড়ির উঠোনে দেখা মিললো বিশাল বড় কুমিরের। সম্প্রতি তেমনই একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। ‘একলকাতা’ নামের একটি ইন্সট্রাগ্রাম (Instagram) পেজ থেকে পোস্ট করা হয়েছে।

এরপর ছবিটি ভাইরাল (Viral) হওয়া মাত্রই রীতিমতো অবাক হয়ে যায় লোকজন। কিন্তু কিভাবে এই কুমিরটি এমন লোকালয়ে চলে এসেছে তাঁর ধারণা এখনও অবধি পাওয়া যায়নি। তবে, অনুমান করা যায় যে, জলের স্রোতে ভেসে কোনো নদী থেকেই কুমিরটি লোকালয়ে চলে এসেছে। এই সোশ্যাল মিডিয়ায় (Social Media) মাধ্যমেই নানান অবাক করা ঘটনা ধ’রা পড়ে।

সারাদিনের কাজের পর রিফ্রেশমেন্ট বলুন বা বিনোদন সব কিছুর জন্যই মানুষ এখন চোখ রেখে সোশ্যাল মিডিয়ায় (Social Media) । বাচ্চা থেকে বুড়ো সকলের কাছেই এখন সোশ্যাল মিডিয়ার জনপ্রিয়তা রীতিমতো তু'ঙ্গে। আর তাইতো ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই এখন মূল মন্ত্র হয়ে দাঁড়িয়েছে। আর সত্যি বলতে এই সোশ্যাল মিডিয়া না থাকলে অনেক কিছুই অজানা থেকে যেত মানুষের কাছে। তবে, সম্প্রতি এই ভারী বৃষ্টিপাতের ফলে লোকালয়ে কুমিরের দেখা মেলার ছবি ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

About Admin_dhakasongbad

Check Also

উপকূলের দিকে এগোচ্ছে ‘গুলাব’, বুধবার পর্যন্ত কড়া সতর্কতায় লালবাজার

নিম্নচাপের (Cyclone Gulab) মোকাবিলায় প্রস্তুত কলকাতা পুলিশ (Kolkata Police)। বুধবার পর্যন্ত সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *