Breaking News

বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘মিঠাই’-এর নিপা! ভাইরাল অভিনেত্রীর কনে সাজের ছবি

ঐন্দ্রিলা সাহা (Oindrila Sen) সেই ছোট্ট সঞ্চালিকা। ডান্স বাংলা ডান্সের জন্য অডিশন দিতে এসেছিলেন। কিন্তু সেখানে ঐন্দ্রিলার সিলেক্টেড হয়েছিল ঠিকই তবে সঞ্চালকের জন্য। সেখান থেকেই ঐন্দ্রিলা অর্থাৎ মিঠাইয়ের (Mithai) নীপার পথ চলা শুরু। বর্তমানে জনপ্রিয় মিঠাই ধা'রাবাহিকে অ'ভিনয় করছেন তিনি। এর আগে রানী রাসমণি (Korunamoyee Rani Rashmoni) ধা'রাবাহিকে সেজো মেয়ের চরিত্রে অ'ভিনয় করতেন ঐন্দ্রিলা।

নব বধু বেশে সোশ্যাল মিডিয়ায় চমক লাগালেন মিঠাই এর ছোট ননদ। কলকাতার ফ্যাশন ফটোগ্রাফার প্রিয়ম বক্সির ব্রাইডাল ফটোশুটে মজেছেন ঐন্দ্রিলা। সেই ফটোয় দেখা যাচ্ছে, কপালে চন্দনের ডিজাইন নজর কেড়েছে সবার। রয়েছে কালো ব্লাউস, সরু সোনালী পাড়ের মেরুন হ্যান্ডলুম শাড়ি, হাতে চুড়ি, গলায় রয়েছে দক্ষিণ ভারতীয় ডিজাইনের লম্বা হার, চুলটা একটু ওয়েভি, কপালে চন্দনের রেখার সাথে মিশে গিয়েছে মেরুন টিপ।

আশুতোষ কলেজে অ'ভিনয়ের পাশাপাশি পড়াশোনা করছেন ঐন্দ্রিলা। তবে অবশ্যই এখন অনলাইনে পড়াশোনা চলছে, পরিবারকেন্দ্রিক ঐন্দ্রিলার কলেজে যাওয়ার পর অনেক বন্ধু হয়েছে এখন, হয়েছে মনের মানুষ ও। কলেজে কোন দরকারে ঐন্দ্রিলা হাজির হলেই বন্ধুদের সাথে রকে বসে চা খেতে দেখা যায় অ'ভিনেত্রী কে। বন্ধুদের কাছে তিনি কোন জনপ্রিয় সেলিব্রিটি নন বরং সাধারণ খুব ভালো এক বন্ধুই।

ছোটবেলা থেকে অ'ভিনয় জগতের সাথে যুক্ত হলেও, ঐন্দ্রিলার কোন অহংকার নেই। তিনি সঞ্চালিত বিখ্যাত রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে অ'ভিনেত্রীর মা বলেছিলেন, কখনো রাগ হলে তাকে সে ব্লক করে দেয়।

About Admin_dhakasongbad

Check Also

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *