Breaking News

প্রত্যুষাকে সরাসরি অস্বীকার! সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা ফারহান

টেলিভিশন জগতের জনপ্রিয় একজন অ'ভিনেত্রী হলেন প্রত্যুষা পাল (Pratyusha Paul) । সম্প্রতি কিছুদিন আগেই অ'ভিনেত্রী জানান কেউ একজন তাঁকে বরংবার বিভিন্ন একাউন্ট থেকে অ’শ্লী'ল মেসেজ করছে এমনকি তাঁকে ধ'র্ষণ করারও হু’মকি দিচ্ছে। আগের বছর তিনি এই কারণেই অ'ভিযোগ দায়ের করেন। কিন্তু পুলিশের তরফ থেকে কোন সাহায্য পায়নি বলেই জানান অ'ভিনেত্রী। এরপর সংবাদমাধ্যমের কাছে মুখ খোলায় তড়িঘড়ি ব্যাপারটি নজরে আনে পুলিশ। এমনকি গ্রে''প্ত ারও করেন ওই ব্যক্তিকে।

তবে, প্রতিবারের সাক্ষাৎকারেই অ'ভিনেত্রী তাঁর বয়ফ্রেন্ড ফারহান ইমর'োজ (Farhan Imroze) এর নাম নিয়েছেন। এমনকি যোগাযোগ করার চেষ্টাও করেছেন। কিন্তু মেলেনি কোন সদুত্তর। তবে, দুজন সম্পর্কে দুজনের কি মতামত চলুন জেনে নেওয়া যাক। প্রত্যুষা (Pratyusha Paul) কথায় ২০১৭ সালে জি বাংলার পর্দায় ‘তবু মনে রেখো’ সিরিয়ালের সেট থেকেই তাঁদের আলাপ।

এরপর সেখান থেকেই প্রেমের সূত্রপাত। এরপর নাকি তাঁরা দক্ষিণ কলকাতায় একটি বাড়ি ভাড়া করে দুজনে থাকতে শুরু করেন। এরপর নাকি ফারহান একদিন প্রত্যুষা কে বলে, ‘আমি বাড়ি যাচ্ছি, কাল দেখা করবো’।

তারপর থেকে নাকি আর দেখা মেলেনি ফারহান (Farhan Imroze) এর। ফেরেও নি এমনকি ফোনও ধরেনি। এরপর নাকি ওই ভাড়া বাড়িতে ছয় মাস একাই কাটিয়েছে অ'ভিনেত্রী। এদিকে ফারহান বলেন যে, ‘তিন-সাড়ে তিন বছর হয়ে গিয়েছে। একটা সময় এই মানুষটির স'ঙ্গে কাজ করেছিলাম। আমা'র সাড়ে তিন বছর ধরে ওর স'ঙ্গে কোনও রকম কোনও যোগাযোগ নেই। ওর কথার কোন ভিত্তিই নেই। যদি ত'দন্ত করা হয় তাহলে দেখা যাব'ে এই কয়েক বছরে কোনও কথাই হয়নি। ওর কোনও ব্যাপারে আমি থাকতে চাই না। আমি প্রত্যুষা (Pratyusha Paul) সম্পর্কে কিছু জানতে ইচ্ছুকও নই’। সম্প্রতি এক অ’পরের প্রতি দুজনের এই মতবাদের কথাই প্রকাশ্যে এসেছে।

About Admin_dhakasongbad

Check Also

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *