Breaking News

পক্ষপাতিত্ব করেন করণ; বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে বললেন মুজ় জাট্টানা

রবিবার বিগ বসের বাড়ি থেকে বেরিয়ে গিয়েছেন প্রতিযোগী মুজ় জাট্টানা। বেরিয়েই তিনি এক বি'স্ফো'রক মন্তব্য করেছেন করণ জোহরের বিরু'দ্ধে। তিনি বলেছেন, শোতে করণ নাকি পক্ষপাতিত্ব করেন।

করণ জোহর শোয়ের হোস্ট। তাই নিয়ে অনেকে অসন্তোষ প্রকাশ করেছেন পূর্বে। অনেকেরই অ'ভিযোগ, শমিতা শেট্টির স'ঙ্গে পক্ষপাতিত্ব করেন করণ। এই বি'ষয়ে মুখ খুলেছেন শো থেকে সদ্য বেরিয়ে আসা প্রতিযোগী মুজ় জাট্টানা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তেমন কথাই বলেছেন মুজ়। তিনি বলেছেন, “আমা'র কারণ জানা নেই। তবে এটুকু বলতে পারি, করণ জোহর পক্ষপাতিত্ব করেন। সেটা করার কোনও কারণ দেখতে পাই না আমি। শমিতা ভাল খেলোয়াড় নন। কিন্তু তাও তাঁকে কিছু মানুষ পছন্দ করেন। তাঁর প্রতি পক্ষপাতিত্বের কারণ ঠিক বুঝতে পারি না। একটি রিয়্যালিটি শোকে রিয়্যালিটি শোয়ের মতোই দেখা উচিত। কিন্তু যেটা হচ্ছে, সেটা ফেক। মিথ্যে।”

বিগ বসের বাড়িতে কা'টানো মুহূর্তের ছবি কোলাজ করেছেন মুজ়। সেখানে রয়েছেন তাঁর প্রিয় বন্ধু নিশান্ত ভাট, প্রতীক সেহজপাল। ক্যাপশনে লিখেছেন, “ওঁরা বেঁকা মানুষ, কিন্তু ওঁরা আমা'র।” সেই কোলাজেও একটি বিখ্যাত গান ব্যাকগ্রাউন্ডে রেখেছেন মুজ়। ‘শোলে’ ছবির ‘ইয়ে দোস্তি’!

প্রতি রবিবার বিগ বসের বাড়ি থেকে কেউ না কেউ বেরিয়ে যান। এ স'প্ত াহে মুজ় ছিলেন শেষের স্থানে। তাঁর স'ঙ্গে ছিলেন অন্য প্রতিযোগী নেহা ভসিন। এলিমিনেশনের সময় কৃত্রিম বোম বাঁধা হয় কিছু প্রতিযোগীর কোমর'ে। অন্য প্রতিযোগীরা এসে সেই প্রতিযোগীর বোমের তার কে'টে দিয়ে যান, যাঁকে তাঁরা বাঁচাতে চান। নেহা ও মুজ়ের কোমর'ে কৃত্রিম বোম বাঁধা হয়।

প্রতিযোগী শমিতা শেট্টি, রাকেশ বাপত এসে নেহার তার কে'টে দিয়ে যান। অন্যদিকে দিব্যা আগরওয়াল ও নিশান্ত ভাট কাটেন মুজ়ের তার। আরও বেশ কয়েকজন প্রতিযোগীর বিশ্বা'স জিতেছিলেন নেহা। ফলে রিয়্যালিটি শো থেকে বেরিয়ে যেতে হয় মুজ়কেই।

এই রবিবারের শোয়ে এসেছিলেন বিশেষ অতিথি – নেহা কক্কর ও টোনি কক্কর। তাঁদের নতুন গান ‘কাঁটা লাগা’ গেয়ে মাতিয়ে দিয়ে যান। বিগ বস ১৩-এর প্রতিযোগী দেবলীনা ভট্টাচার্য ও রেশমি দেশাই বিগ বসের বাড়িতে এসেছেন।

About Admin_dhakasongbad

Check Also

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *