Breaking News

আবারও একসঙ্গে অরুণিতা-পবনদীপ, শোনালেন সুখবর

ইন্ডিয়ান আইডল এখন অতীত। সামনে উজ্জ্বল ভবি'ষ্যৎ। আর সেই ‘চাঁদের পাহাড়’-এর কাছে পৌঁছতে আরও এক ধাপ এগিয়ে গেলেন ইন্ডিয়ান আইডলের এই সিজনে বিজয়ী পবনদীপ রাজন ও অরুণিতা কাঞ্জিলাল।

হিমেশ রেশমিয়ার তত্ত্বাবধানে তৃতীয় নম্বর গানটিও গেয়ে ফেললেন তাঁরা। গানের নাম ‘ও সায়নী’। হিমেশের অ্যালবাম হিমেশ কে দিল সে-তে জায়গা করে নিয়েছে এই গান। গানটি লিখেওছেন তিনি। এর আগে হিমেশের কম্পোজিশনে তেরে বগয়ের ও তেরি উমিদ– এই দুই গান গেয়েছেন পবন-অরুণিতা।

তাঁদের গানের ঝলক শেয়ার করে হিমেশ লিখেছেন, “… ও সায়নী আরও একটি চার্ট বাস্টার। আগের দুই গান থেকে একেবারে আলাদা। রোম্যান্টিক গান কিন্তু একই স'ঙ্গে রয়েছে লোকগানের ছোঁয়াও। ওই দুই শিল্পীর ভক্তরাও রীতিমতো উচ্ছ্বসিত।

১৫ অগস্ট বেলা ১২টা থেকে রাত বারোটা অবধি অনুষ্ঠিত হয়েছিল ইন্ডিয়ান আইডলের গ্র্যান্ড ফিনালে। রিয়ালিটি শো’র ইতিহাসে এই ঘটনা প্রথমবার। শো’টির পরিচালক নীরজ শর্মা এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, যদি প্যান্ডেমিক না 'হতো তবে ইন্ডিয়ান আইডলের এই ফাইনালের আয়োজন 'হতো কোনও স্টেডিয়ামে। তিনি নিশ্চিত একটি টিকিটও পড়ে থাকত না। করো’নাকালে তা সম্ভব হয়নি ঠিকই, কিন্তু শো’র ব্যাপক জনপ্রিয়তার কথা মাথায় রেখে, দর্শকদের মনোরঞ্জনে ১২ ঘণ্টা ধরে লাইভ স্ট্রিমিংয়ের ব্যবস্থা নিয়েছিল চ্যানেল ক'র্তৃপক্ষ। বেলা বাড়তেই শো’য়ে তখন চাঁদের হাট। গ্রে'ট খালি থেকে কিয়ারা আডবাণী, সি'দ্ধার্থ মালহোত্রা হাজির ছিলেন সকলেই।

বিজয়ী কে হবেন তা বোঝা যাচ্ছিল না। টপ সিক্সে যে কয়জন পৌঁছেছিলেন প্রত্যেকেই ছিলেন সেরা। যদিও অরুণিতা ও পবনদীপের উপরেই পাল্লা ভারি ছিল প্রথম থেকেই … শেষ হাসি হেসেছিলেন পবনদীপ । ইন্ডিয়ান আইডলের মঞ্চে একস'ঙ্গে জার্নি শুরু করেছিলেন বনগাঁর অরুণিতা কাঞ্জিলাল ও উত্তরাখন্ডের পবনদীপের। দিন যত এগিয়েছে ততই ওই দুজনের মধ্যে গাঢ় হয়েছে সম্পর্ক। গানের রিয়ালিটি শো’য়েও শুরু হয়েছে প্রেমের গু'ঞ্জন। ইন্ডিয়ান আইডলের ফাইনালের আগে অরুণিতার স'ঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন পবনদীপ । তাঁর কথায়, “অরুণিতা আমা'র খুব কাছের বন্ধু। এই শো’য়ে আমর'া সবাই একস'ঙ্গে এত সময় কাটিয়েছি যে অবিচ্ছেদ্য হয়ে গিয়েছি প্রত্যেকে। কিন্তু দর্শকের বোঝা উচিত আমা'দের মধ্যে বন্ধুত্বের বেশি কিছু নেই। এই মুহূর্তে আমা'দের কেরিয়ারের উপর জোর দেওয়ার সময়। বাকি সব কিছু অ’পেক্ষা করতে পারবে। তবে আমি চাই আমা'দের এই সম্পর্ক বুড়ো বয়স পর্যন্ত এগিয়ে নিয়ে যেতে…।”

এর আগেও অন্যন্যা রিয়ালিটি শো’য়ে অংশ নিয়েছিলেন পবনদীপ । কিন্তু এই শো যেন তাঁকে নতুন দিগন্ত খুলে দিয়েছে। পিছিয়ে নেই অরুণিতাও। ইতিমধ্যেই বেশ কয়েকটি বলি প্রজেক্টের অফার পেয়েছেন তিনি। সব মিলিয়ে দুজনের কাছেই এখন খোলা ময়দান। নিজের যোগ্যতায় শুধু আধিপত্য কায়েমের অ’পেক্ষা।

About Admin_dhakasongbad

Check Also

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *