Breaking News

আবার হাসিখুশি পরীমণি, চমকদার সাজে যোগ দিলেন পরিচালকের জন্মদিনে

ছন্দে ফিরছেন বাংলাদেশের পরীমণি। সোমবার তিনি সে দেশের জনপ্রিয় পরিচালক রাশিদ পলা'শের জন্ম'দিনের ঘরোয়া উদ্‌যাপনে উপস্থিত ছিলেন। ওজন সামান্য বাড়লেও পার্পল বা বেগনি রঙের সাজ-পোশাকে পরীমণি আগের মতোই মোহময়ী।

পরিচালককেও তিনি উপহার দেন একই রঙের একটি বিশাল কেক এবং ফুলের তোড়া। ম'ঙ্গলবার সেই সাজের ছবি নেটমাধ্যমে ভাগ করে তাঁর বক্তব্য, ‘সাজে স্বতন্ত্র 'হতে চান? নিজেকে সাহসী দেখাতে বেছে নিন পার্পল।’ এ ক্ষেত্রে তিনি আমেরিকার প্রাক্তন বাস্কেট বল খেলোয়াড় ব্যারন ওয়াল্টার লুইস ডেভিসের একটি পংক্তি ধার নিয়েছেন।

পরীমণির এ দিনের সাজ ছিল দেখার মতো। পার্পলরঙা মসলিন শাড়ির স'ঙ্গে মানানসই লম্বা হাতার ব্লাউজ। ঘাড়ের কাছে হাতখোঁপায় বেল ফুলের মালা জড়ানো। কানের ফুল, হাতের চুড়ি, লিপস্টিক, আইশ্যাডোয় একই রঙের ঝিলিক। গায়ে শাড়ির আঁচল জড়ানো নায়িকা যেন সদ্য ফো’টা জুঁই ফুল। ছবি প্রকাশ্যে আসতেই হাজার হাজার অনুরাগী তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

বাংলাদেশের মা'দক আইনে গ্রে'ফতারির পর ২৬ দিন কারা'ব'ন্দি ছিলেন পরীমণি। ১ সেপ্টেম্বর ভারতীয় সময় অনুযায়ী সকাল ১০টায় গাজিপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারা'গারের ফটকের বাইরে পা রাখেন তিনি। তাঁর মেসো জসিমউদ্দিন সহ কয়েক জন নিকটাত্মীয় তাঁকে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। গত স'প্ত াহে ইফতেকার শুভ-র ‘মুখোশ’ ছবির ডাবিংয়ে অংশ নেন পরীমণি। তার পরেই সোমবার তাঁকে দেখা যায় তাঁর আগামী ছবি ‘প্রীতিলতা’-র পরিচালকের জন্ম'দিনের পার্টিতে। টিমের বাকি সদস্যরাও এ দিন উপস্থিত ছিলেন। সবাইকে স'ঙ্গে নিয়ে এ দিন রাশিদ জন্ম'দিনের কেক কাটেন। তাঁর পাশে তখন পরীমণি। ছবির চিত্রনাট্যকার গো'লাম রাব্বানি জানিয়েছেন আগামী মাসে নায়িকার জন্ম'দিনের পর ছবির শ্যুট ফের শুরু হবে।

About Admin_dhakasongbad

Check Also

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *