Breaking News

প্রেমিকের সঙ্গে সেরে ফেললেন আংটি বদল, শীঘ্রই বিয়ের পিড়িতে ‘রাণী রাসমণি’-এর জগদম্বা!

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে জগদম্বার চরিত্রে অ'ভিনয় করে পরিচিত হয়েছেন রোশনি ভট্টাচার্য (Roshni Bhattacharya)। সম্প্রতি সম্পন্ন হল তাঁর বাগদান।

গত বছর ডিসেম্বর মাসে রোশনি জানিয়েছিলেন, তাঁর বিয়ের প্রস্তুতি শুরু হয়েছে। দুই বছর সম্পর্কে থাকার পর বয়ফ্রেন্ড তূর্য সেন (Turja Sen)-কে বিয়ে করতে চলেছেন রোশনি। তূর্য ইন্ডাস্ট্রির মানুষ নন। তিনি একজন ব্যবসায়ী। পারিবারিক ব্যবসা রয়েছে তাঁর। রোশনির ইন্সটাগ্রাম থেকে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে তূর্যর ছবি।

12 ই সেপ্টেম্বর রোশনি তাঁর বয়ফ্রেন্ডের স'ঙ্গে একটি ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, কলকাতার এক রেস্তোরাঁয় বসে রয়েছেন তিনি। তাঁর আঙুলে রয়েছে আঙটি। ছবির ক্যাপশনে হ্যাশট‍্যাগ দিয়ে রোশনি লিখেছেন, তাঁদের বাগদান আনুষ্ঠানিক ভাবে সম্পন্ন হয়ে গেছে। জানা গেছে, এই রেস্তোরাঁতেই প্রথমবার দেখা হয়েছিল তূর্য ও রোশনির। তবে বিয়ের তারিখ নিয়ে এখনও মুখ খোলেননি রোশনি। তাঁকে শুভেচ্ছা জানিয়েছেন, রাফিয়াত রাশিদ মিথিলা (Rafiyat Rashid Mithila), ঐন্দ্রিলা শর্মা (Oindrila Sharma), সন্দী'প্ত া সেন (Sandipta Sen), গৌরব চট্টোপাধ্যায়(Gaurav Chatterjee)-রা।

‘করুণাময়ী রানী রাসমণি’-তে জগদম্বার পূর্ণ বয়সের চরিত্রে অ'ভিনয় করে নজর কেড়েছেন রোশনি। তার পাশাপাশি সম্প্রতি তাঁকে দেখা গেছে সৃজিত মুখার্জী (Srijit Mukherjee) পরিচালিত ‘অতি উত্তম’-এও।

About Admin_dhakasongbad

Check Also

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *