Breaking News

সিদ্ধার্থ শুক্লার মৃত্যুশোক কাটিয়ে গায়ক দিলজিতের সঙ্গে একসাথে শেহনাজ!

চলতি বছরের সেপ্টেম্বর মাসের শুরুর দিকে, ২-রা সেপ্টেম্বর মাত্র ৪০ বছর বয়সে হৃদরোগে আ'ক্রা'ন্ত হয়ে না ফেরার দেশে চলে যান সি'দ্ধার্থ শুক্লা। তার মৃ'ত্যু এখনো পর্যন্ত মেনে নিতে পারছেন না অনেকেই। বিশেষ করে তার বন্ধু শেহনাজ গিল ও মা রীতা শুক্লা। অ'ভিনেতার মৃ'ত্যুর পর এখনো পর্যন্ত স্বাভাবিক জীবন-যাপনে ফিরতে পারেননি অ'ভিনেত্রী। সি'দ্ধার্থ শুক্লার মাও চিন্তিত তাকে নিয়ে।

অ'ভিনেতার মা রীতা শুক্লা জানিয়েছেন তিনি কখনোই চান না তার ছেলের জন্য অন্য একজন নিজের জীবন নষ্ট করে ফেলুক। তিনি চান খুব শিগগিরই সে শোক কাটিয়ে উঠুক এবং শুটিং শুরু করুক। সি'দ্ধার্থের মায়ের বক্তব্য হল শুটিং শুরু করতে পারলেই তার মন অনেকটাই ঠিক 'হতে পারে। এবার তিনি নিজে দেখাশোনা করছেন শেহনাজের। তিনি শেহনাজকে ঠিক করার জন্য নিজেই তার দায়িত্ব নিলেন।

সম্প্রতি জানা গেছে শেহনাজ দিলজিৎ সাঞ্ঝের বিপরীতে ‘হসলা রাখ’ ছবিতে অ'ভিনয় করছিলেন। মাঝে এমন মর'্মান্তিক ঘটনা ঘটে যাওয়ার পর তিনি তারপর থেকে এখনো অবধি গিয়ে পৌঁছতে পারেননি শুটিং ফ্লোরে। এই ছবির গোটা টিম শেহনাজ গিলের মানসিক ও শারীরিক অবস্থার উন্নতির জন্য অ’পেক্ষায় রয়েছেন। এমনটাই জানিয়েছেন ছবির প্রযোজক দিলজিৎ সিং থিন্ড। ‘হসলা রাখ’ এটি একটি পাঞ্জাবি ছবি। বর্তমানে সকলেই আশা করছেন খুব শীঘ্রই শুটিং-এ যোগদান করবেন অ'ভিনেত্রী।

গত ১৫- সেপ্টেম্বর ছবির প্রমোশনাল গানের শুটিং করার কথা ছিল অ'ভিনেত্রীর। নিজের শারীরিক ও মানসিক অসুস্থতার জন্য তিনি শুটিং করতে পারেননি। শোনা গেছে, এই প্রমোশনাল গানের ভিডিও শুটিং করা নতুন দিন খুব শীঘ্রই ঠিক করা। আশা করা হচ্ছে সেই শুটিংয়ে পাওয়া যাব'ে শেহনাজকেও। কারণ শেহনাজ গিল ‘হসলা রাখ’ ছবির অত্যন্ত গু'রুত্বপূর্ণ একটি অংশ।

About Admin_dhakasongbad

Check Also

‘তৃণমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে’, নুসরত প্রসঙ্গে টেনে কটাক্ষ সায়নীকে, সপাট জবাব নায়িকার

ভোটে জিততে না পরালেও, সায়নী ঘোষের জনপ্রিয়তা রাজনীতির ময়দানে এতটুকুও কমেনি। বরং দিন দিন বেড়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *