Breaking News

ছেলে ঈশানের এক মাসের জন্মদিন পালন করার পরেই আরেক সুখবর দিলেন অভিনেত্রী নুসরত

গত আগস্টেই সদ্য মা হয়েছেন অ'ভিনেত্রী নুসরাত জাহান (Nusrat Jahan)। তবে মা হওয়ার মাত্র কয়েক মাসের মাথাতেই আবারও ক্যামেরার সামনে কামব্যাক করছেন অ'ভিনেত্রী। শোনা গিয়েছে, ১ লা অক্টোবর থেকেই অ'ভিনেত্রী নুসরাত জাহান তাঁর আসন্ন ছবির কাজে হাত দেবেন। পরিচালক সুদেষ্ণা রায় এবং অ'ভিজিৎ গু'হ পরিচালনায় মুক্তি পেতে চলেছে ‘জয় কালী কলকাতাওয়ালী’। যেখানে রাকার চরিত্রে দেখা যাব'ে অ'ভিনেত্রী নুসরাত জাহানকে। প্রথম দিনের শুটিং-এর লোকেশন হিসাবে বেছে নেওয়া হয়েছে রাজারহাটকে। এক সংবাদমাধ্যমকে পরিচালক সুদেষ্ণা রায় জানিয়েছেন, ‘‘নুসরতের কাছে একটু ভয়ে ভয়েই গিয়েছিলাম। ছেলেকে রেখে এখন কাজ করতে পারবে কিনা বা শারীরিক ভাবে কতটা তরতাজা, এই নিয়ে দ্বিধা ছিলই। কিন্তু সামনাসামনি দেখে অবাক হয়েছি। মাত্র এক মাসে প্রায় আগের মতোই ছিপছিপে তিনি!’’

নতুন ছবিকে ঘিরে ছড়িয়ে রয়েছে আরো নতুন নতুন চমক। এবারে অ'ভিনেত্রী নুসরাত জাহানের বিপরীতে দেখা যাব'ে অ'ভিনেতা সোহম চক্রবর্তীকে। এর আগে অ'ভিনেত্রী নুসরাত জাহান এবং অ'ভিনেতা সোহম চক্রবর্তী (Sohom Chokraborty) একে অ’পরের সাথে স্ক্রিন শেয়ার করে নিয়েছিলেন পরিচালক রবি কিনাগীর ছবি জামাই-৪২০-এ। খুব সম্ভবত এই প্রথম পরিচালক সুদেষ্ণা এবং অ'ভিজিৎ এর তত্ত্বাবধানে জুটি বাঁধতে দেখা যাব'ে নুসরাত এবং সোহমকে।

সুদেষ্ণার কথায়, ‘রাকা’ও তথাকথিত নায়িকাসুলভ চরিত্র ঠিক নয়। এখানে নুসরত এই প্রজন্মের প্রতিনিধিস্বরূপ। যে একা বসবাস করেন। নিজের নাচের প্রতিভাকে কাজে লাগিয়ে নাচ শিখিয়ে উপার্জন করেন। ছবির নায়ককে (সোহম চক্রবর্তীকে) ঠিক পথের দিশা দেখাবেন। এর জন্য 'হতে হবে তাঁকে অনেক সমস্যার মুখোমুখি। পরিস্থিতির সাথে তাঁকে লড়াই করতে হবে।

এই ছবি প্রস'ঙ্গে পরিচালক আরও জানিয়েছেন, সরাসরি অ্যাকশন না করলেও চুপচাপ বসে থাকবেন না নুসরাত জাহান। দরকারে নিজেকে নিজেই রক্ষা করে রাকা (নুসরাত)। কেমনভাবে দেখা যাব'ে ‘এসওএস কলকাতা’র ‘আমান্ডা’র? আধুনিক কিন্তু উগ্র-আধুনিক নয়। স্কার্ট-স্প্যাগেটি বা কুর্তা-ট্রাউজারে দেখা মিলবে তাঁর। সারা ছবিতেই খুব মৃ'দু সাজে দেখা যাব'ে নুসরাতকে। স্নিগ্ধ অথচ সুন্দরতা ফুটে উঠবে রাকার চরিত্রে।

পরিচালক সুদেষ্ণা রায় এবং অ'ভিজিতের ছবি সবসময়ই রহস্য-রোমাঞ্চ মোড়া হয়। আসন্ন ছবিও এর ব্যতিক্রম নয়। বর্তমান প্রজন্মের তিনটি বন্ধু অনীশ, সুজয় এবং মিলি কাজের অভাব এই পকেটমা'রের মত কাজে মন দেবেন। এরই মাঝে হঠাৎই ঝকঝকে চকচকে শহরের বুক থেকে উধাও হয়ে যাব'ে এক কালীমূর্তি। এই ঘটনাকে কেন্দ্র করেই এগিয়ে যাব'ে ছবির গল্প। কিভাবে রাকার জীবনে আগমন ঘটবে অনিশের! এই চরিত্রে অ'ভিনয় করতে দেখা যাব'ে অ'ভিনেতা সোহমকে। এছাড়াও দেখা মিলবে, কাঞ্চন মল্লিক, সুস্মিতা চট্টোপাধ্যায়, সোমর'াজ মাইতি, অনির্বাণ চক্রবর্তী, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, সুমিত সমা'দ্দার, বু'দ্ধদেব ভট্টাচার্য এবং চিত্রনাট্যকার পদ্মনাভ দাশগু''প্ত র। ছবির চিত্রনাট্য-এর দায়িত্বে রয়েছেন পদ্মনাভ। গানের দায়িত্বভার সামলাচ্ছেন স্যাভি। আপাতত একটি গান গাওয়ার সেরে ফেলেছেন অর্ক মুখোপাধ্যায়। এ ছাড়াও এই ছবিতেই শোনা যাব'ে, আকৃতি কক্কর, আরমান মালিক, নিকিতা গাঁধী, নাকাজ আলির সুরেলা কণ্ঠ। ‘জয় কালী কলকাত্তেওয়ালি’ সম্ভবত মুক্তি পেতে চলেছে আগামী বছর।

About Admin_dhakasongbad

Check Also

‘তৃণমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে’, নুসরত প্রসঙ্গে টেনে কটাক্ষ সায়নীকে, সপাট জবাব নায়িকার

ভোটে জিততে না পরালেও, সায়নী ঘোষের জনপ্রিয়তা রাজনীতির ময়দানে এতটুকুও কমেনি। বরং দিন দিন বেড়েই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *